1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী।

অপরাধ সংগঠিত হওয়ার আগেই তথ্য দিয়ে সহায়তা করুন,বিএমপি কমিশনার।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৬ বার পঠিত

অনলাইন ডেক্স ঃ-
বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বলেছেন আমাদের আচরণে অনিয়ম-দুর্নীতি,অনাস্থার নেপথ্যে কেউ থাকলে মুখ বুজে না থেকে সরাসরি বা গোপনে বলুন। শনিবার ( ৪ সেপ্টেম্বর )সকাল সাড়ে ১০ টায় বন্দর থানা ওপেন হাউজ ডে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

তিনি বলেন, এই ওপেন হাউজ ডে’তে আমরা তিন ধরনের আবেদন গুরুত্ব সহকারে শুনে থাকি । সেই অনুযায়ী গৃহীত ব্যবস্থা সকলের সামনে পর্যালোচনা করে থাকি।তাই, নিজ ও প্রতিবেশীকে ভালো রাখতে অপরাধ দানাবাঁধার আগেই এখানে এসে বেশি বেশি তথ্য দিয়ে সহায়তা করুন।

এমনকি আমাদের আচরণে সাধারণ জনগণ বা সেবা প্রত্যাশী ভুক্তভোগীর প্রতি অনিয়ম-দুর্নীতি,অনাস্থার নেপথ্যে কেউ থাকলে মুখ বুজে না থেকে সরাসরি বা গোপনে বলুন।অনুষ্ঠানে তিনি ওপেন হাউজ ডে’তে ভুক্তভোগীদের উত্থাপিত বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন। এবং আগত সকল ভুক্তভোগীর সমস্যা অত্যন্ত গুরুত্বসহকারে শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

এছাড়াও তিনি বিট পুলিশিং কার্যক্রমের প্রতি গুরুত্বারোপ করে বিট অফিসারদের স্ব স্ব এলাকার কার্যক্রম সঠিকভাবে পরিচালনা করার নির্দেশ দেন।

বন্দর থানা অফিসার ইনচার্জ মোঃআসাদুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) মোঃ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ ) মোঃ আলী আশরাফ ভূঞা, ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ ) মোঃ ফজলুল করীম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক ) শেখ মোহাম্মদ সেলিম, সহকারী পুলিশ কমিশনার শারমিন সুলতানা রাখি সহ সুশীল সমাজের সর্বস্তরের প্রতিনিধি ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, প্রতি মাসের ৪ তারিখ বন্দর থানায়, ৭ তারিখ কাউনিয়া থানায়, ১০ তারিখ বিমানবন্দর থানায় এবং ১৩ তারিখ কোতয়ালী মডেল থানায় নিয়মিত ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়ে আসছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা