মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন

অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডে নিহতের মধ্যে ২৭ জনের দাফন গণকবর।

দৈনিক আলোকিত প্রভাত / ৫৪ বার পঠিত
আপডেট সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১, ৬:০১ অপরাহ্ণ

মোঃ আবুল হোসেন জেলা প্রতিনিধি।
ঝালকাঠির সুগন্ধা নদীতে যাত্রীবাহী অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডে নিহত ২৭ জনের দাফন গণ কবরে সম্পন্ন করা হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) বেলা ১১টার দিকে বরগুনা সার্কিট হাউস মাঠে ৩০ জন নিহতদের জানাজা নামাজা শেষ করে দুপুর একটার দিকে দাফনের কাজ সম্পন্ন করা হয়।

জানাজা নামাজে উপস্থিতি ছিলেন বরগুনা ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি, বরগুনা ২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রিমন এমপি, বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, বরগুনা পুলিশ সুপার মোঃ জাহাঙ্গির মল্লিক, বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য মোঃ দেলোয়ার হোসেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবির পৌর মেয়র কামরুল আহসান মহারাজসহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ।

এমডি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ৩৭ জনের মধ্যে ১০ জনের লাশ শনাক্ত করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে বরগুনা জেলা প্রশাসন। বাকি ২৭ জনের পরিচয় শনাক্ত করা যায়নি তাদের ৭নং ঢলুয়া ইউনিয়নের পোটকাখালী গণ কবরস্থানে দাফন করা হয়।

দাফনের সময় উপস্থিতি ছিলেন, বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, পৌর মেয়র কামরুল আহসান মহারাজ,প্যানেল মেয়র রাইসুল আলম রিপন বিভিন্ন শ্রেণীর লোকজন।

বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান জানান, এখন পর্যন্ত মোট ১০ জনের পরিচয় সনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বাকি ২৭ জনের দাফন সম্পন্ন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD