বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী টাংগন ব্যারেজের গেট উত্তলন। Logo কর্মহীন হয়ে পড়েছেন লেবুখালী ফেরিঘাট কেন্দ্রিক জীবিকা নির্বাহকারী শতাধিক ফেরিওয়ালা ও টং দোকানদার ব্যবসায়ীরা। Logo বরিশাল বানারীপাড়া থানায় পিতা ও পুত্রের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ। Logo রুহিয়া ইউপি নির্বাচনে আবারও মনিরুল হক বাবুকে নৌকার কান্ডারী দেখতে চায় ইউনিয়নবাসী । Logo বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতা সেলিম বেপারীর সংবাদ সম্মেলন। Logo বরিশাল নৌ-বন্দরে সুমনের চাঁদাবাজি বন্ধের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ। Logo সময় টিভির পরিচয় দানকারী,বাকেরগন্জেে’র প্রতারক বিশ্বজিৎ কর্মকার আটক। Logo অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেত্রী তানিন সুবাহ। Logo চুরির অপবাদ দিয়ে কৃষকের হাত-পা ভেঙ্গে দেয়ার অভিযোগ। Logo আজ মধ্যরাত থেকে সমুদ্রে মাছ ধরবে জেলেরা।

আওয়ামী লীগ কৃষককে দিচ্ছে আধুনিক যন্ত্রপাতি আর বিএনপি দিতো গুলি, এমপি শাহে আলম

দৈনিক আলোকিত প্রভাত / ২৬ বার পঠিত
আপডেট সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ৭:৫৬ অপরাহ্ণ

ডেক্স রিপোর্ট ঃ-
বরিশাল জেলার বানারীপাড়া উপজেলায় কৃষকের মাঝে, বরিশাল, পটুয়াখালি, ভোলা, ঝালকাঠি, বরগুনা, মাদারীপুর ও শরীয়তপুর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি উপকরণ এবং যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। বুধবার (২৫ আগস্ট) সকাল ১০ টায় উপজেলা কৃষি অফিস মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সরকারের কৃষকের পাশে থাকার এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম।

এ সময় তিনি কৃষকের মাঝে ক্ষেতে পানিসেচ করার ১৬টি আধুনিক মেশিন ও বিভিন্ন ধরণের কৃষি যন্ত্রপাতি বিতরণ করেণ। স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপি বলেন, বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকাকালে উপজেলা কৃষি অফিসে গেলে সার ও বীজের পরিবর্তে তাদেরকে বন্দুকের গুলি উপহার দেওয়া হতো। আর আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মাঠ পর্যায়ে সহকারী কৃষি অফিসারদের দিয়ে কৃষক ভাইদের তালিকা করে তাদেরকে সার ও বীজসহ কৃষি কাজের জন্য সকল ধরণের আধুনিক যান্ত্রিক উপকরণ দেওয়া হচ্ছে।

বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা এসএম মিজান মাহমুদের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবআইকন নুরুল হুদা, পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এটিএম মোস্তফা সরদার, কার্যকরি পরিষদের সদস্য ডা. খোরশেদ আলম সেলিম।

উপজেলা সহকারী কৃষি অফিসার জালিস মাহামুদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বোচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কামরুজ্জামান সেলিম, উপজেলা আওয়ামী লীগ নেতা ওসমান ফকির, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মু. মুনতাকির লস্কর কায়েস, সুমম রায় সুমন, সদস্য মশিউর রহমান সুমন, পৌর শাখা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শিক্ষক হায়দার আলী, পৌর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD