1. admin@dailyalokitoprovat.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ। প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে ব্রাসিলিয়ায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন।

আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে ঝালকাঠিতে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠান।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১২১ বার পঠিত

রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি।
বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে আন্তর্জাতিক প্রবীণ বিদস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রবীণ হিতৈষী সংঘ ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে পৌরমেয়রের কার্যালয়ে শুক্রবার (১ অক্টোবর) সকাল ৯টায় প্রবীণ জেলা শাখার সভাপতি ও পৌরমেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. গোলাম কিবরিয়া ঝন্টু’র সঞ্চালনায় বক্তব্য রাখেন নির্বাহী সদস্য ড. ইয়াকুব হোসাইন, অধ্যাপক লাল মিয়া, এ্যাড. ইউসুব আলী মোল্লা, এ্যাড. অমল দাস, প্রবীণ সাংবাদিক সত্যবান সেন গুপ্ত প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর তাসলিমা আক্তার, প্রবীণ সংঘের নির্বাহী সদস্য ও সাবেক চেয়ারম্যান কবির হোসেন আকন প্রমুখ।
অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ঝালকাঠি ইসলামিয়া কলেজের অধ্যক্ষ মাওলানা আঃ কাইয়ুম ও ইদগাহ মসজিদের ইমাম মাওলানা মো: শহিদুল ইসলাম।
সভায় বক্তারা প্রবীণদের কল্যাণে ঝালকাঠিতে একটি স্থায়ী অফিস ও প্রবীণ হিতৈষী ও জরা বিজ্ঞান হাসপাতাল স্থাপন করার বিষয়ে আলোচনা এবং সিদ্ধান্ত গ্রহন করেন। প্রবীণরা একে অপরের সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রাখা ও সুখ-দু:খ বিনিময় করার জন্যে মাঝে মধ্যে নিজেদের অফিসে একত্রিত হওয়ার ব্যাপারে আলোচনা করেন। প্রবীণ হিতৈষী সংঘ’র প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা