1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

আমজানখোর ইউপি নির্বাচনে আবারও আকালু ডোঙাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান ইউনিয়নবাসী ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১৫০ বার পঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি।
আসন্ন তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে
ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ৭ নং আমজানখোর ইউনিয়ন নির্বাচনে আবারও আকালু ডোঙাকে চেয়ারম্যান হিসেবে চান ইউনিয়নবাসী । ইতিমধ্যে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে বালিয়াডাঙ্গী উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচন কমিশনের তথ্য মতে আগামী ২৯ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিল ঘোষণার পর থেকে হাওয়া শুরু হয়েছে।
স্থানীয় চায়ের দোকান সহ বিভিন্ন জায়গায় নির্বাচনী গুঞ্জন বইছে তবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং আমজানখোর ইউনিয়নে আবারও চেয়ারম্যান হিসেবে আকালু ডোঙাকে চায় এলাকাবাসী। বালিয়াডাঙ্গী উপজেলার ৭ নং আমজানখোর ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘ ২১ বছর ধরে সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করে আসতেছেন এবং পাঁচ বছর ধরে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন আকালু ডোঙা । এলাকায় বিশিষ্ট শিক্ষানুরাগী,সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ক্রীড়ানুরাগী এবং সফল চেয়ারম্যান হিসেবে আকালু ডোঙার বেপক পরিচিতি রয়েছে। তিনি এবারও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন ।

মানুষের সুখে দূঃখে জনগণের পাশে থাকা ব্যক্তিত্ব, ও এবং জনদরদী চেয়ারম্যান আকালু ডোঙা ইউনিয়নের এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন। এলাকা বাসী মধ্যে আলোচনা চলছে চেয়ারম্যান হিসেবে আকালু ডোঙা উন্নয়নশীল নানামুখী কর্মকাণ্ডের কারণে জনপ্রিয়তার শীর্ষে এবং এলাকার মানুষের নানা বিপদে পড়ে তখনই ছুটে যান। আর এজন্যই সমাজের মানুষ তাকে ভালবাসেন। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে আকালু ডোঙার নামটি আবারও উঠে আসে।

ইউনিয়নের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়াতে এ বছরও ইউপি নির্বাচনে বালিয়াডাঙ্গী উপজেলার ৭ নং আমজানখোর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আকালু ডোঙা এবার নৌকা প্রতিকে নির্বাচন করে জয়লাভের আশাবাদ ব্যক্ত করেছেে। পুনরায় নির্বাচিত হলে তিনি আমজানখোর ইউনিয়নকে মডেল করা সহ জনগণের সেবক হতে চান বলে তিনি জানান।নইউনিয়নের বাসিন্দা জসিম বলেন, আমরা ইউনিয়নবাসী সুখে দুঃখে বর্তমান চেয়ারম্যান আকালু ডোঙাকে কাছে পেয়েছি আমরা এবারও তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

আরেক বাসিন্দা রতন চন্দ্র বলেন, আকালু ডোঙা চেয়ারম্যান হিসেবে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন । তার মধ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বিদ্যমান এবং তিনি সৎ ও যোগ্য প্রার্থী তাই আগামী নির্বাচনে তিনি যেন এবারও নৌকা প্রতিক নিয়ে বিজয় অর্জন করতে পারেন সেজন্য সকল ভোটারের কাছে অনুরোধ করছি।

চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী আকালু ডোঙা বলেন, ‘আমি বঙ্গবন্ধুর আদর্শের বিশ্বাসী, আমি ৭ নং আমজানখোর ইউনিয়ন আওয়ামী লীগের ২১ বছর ধরে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছি এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে জনগণের সেবক হিসেবে কাজ করছি ।আবারও নির্বাচিত হতে পারলে আমি শুধু চেয়ারম্যান হিসেবে নয় আমি ইউনিয়নবাসীর সেবক হয়ে কাজ করব ইনশাল্লাহ।তিনি আরও বলেন আমি ইউনিয়নের মানুষের সুখে দুঃখে সবসময় পাশে ছিলাম।আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ইউনিয়নের মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

তিনি আরও বলেন জনগণ যদি আমাকে পুনরায় নৌকা প্রতিকে ভোট দেন তাহলে আমি বিপুল ভোটে জয়লাভ করব ইনশাল্লাহ।এই প্রত্যাশা করে তিনি ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা