1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী। সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট।

ইউএনওর বাসভবনে হামলা মামলায় এজাহারভুক্ত ২ আসামির জামিন

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৯ বার পঠিত

অনলাইন ডেক্স
বরিশালে ইউএনওর বাসভবনে হামলার অভিযোগে করা দুটি মামলায় তৃতীয় দফায় এজাহারভুক্ত দুই আসামির জামিন মঞ্জুর করেছেন আদালত।রোববার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসুম বিল্লাহ তাদের জামিন মঞ্জুর করেন।

জামিন পাওয়া দুই আসামির ১৮ আগস্ট রাতে আনসার সদস্যদের ছোড়া গুলি তাদের চোখে বিদ্ধ হয়। জামিন প্রাপ্তরা হলো— ঢাকা থেকে চিকিৎসা নিয়ে আসা ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগর সভাপতি মো. মনির হোসেন এবং ১৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভির আহসান।

এতে করে ইউএনও ও পুলিশের করা দুটি মামলায় গ্রেফতার হওয়া ২২ আসামির সবাই জামিনের পর এবার নাম উল্লেখ করা ২ আসামির জামিন মিলল।বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিবাদী পক্ষের আইনজীবী তালুকদার মোহাম্মদ ইউনুস।

প্রসঙ্গত ১৮ আগস্ট রাতে ইউএনওর বাসভবনে হামলার অভিযোগে আনসারদের গুলি এবং পুলিশের সঙ্গে সংঘর্ষে মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ অর্ধশতাধিক আওয়ামী লীগ নেতাকর্মী আহত হন। এর মধ্যে দুটি মামলায় ৬০২ জনকে আসামি করা হয়েছিল। পুলিশ ২২ জনকে বিভিন্ন স্থান থেকে আটক করে। তাদের দুই দফায় যথাক্রমে ২৫ আগস্ট এবং ২ সেপ্টেম্বর জামিন হয়।

তবে ঢাকায় উন্নত চিকিৎসা নেওয়া চোখে গুলিবিদ্ধ দুই আসামি আজ জামিনের আবেদন করলে বিচারক তাদের জামিন মঞ্জুর করেন। তবে পর্যায়ক্রমে নামধারী অপর আসামিদের জামিনের আবেদন করা হবে বলে জানান আসামিপক্ষের আইনজীবী।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা