1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট। ঝালকাঠি জেলা কৃষকদলের কমিটি গঠন। নেত্রকোণায় সরকারি জীবন বীমা কর্পোরেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম-এর ১২৩ তম জন্মজয়ন্তী উদযাপন। কেশবপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ। জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২২ উপলক্ষে ঝালকাঠিতে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত। মানবেতর জীবন যাপন করছেন ঠাকুরগাঁওয়ের একতা বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের শিক্ষক কর্মচারীরা। বগুড়ায় র‌্যাবের অভিযানে কাহালুতে নকল স্বর্ণের মূর্তিসহ আটক ২।

উন্নয়নের অগ্রযাত্রা কেউ থামাতে পারবেনা-ঝালকাঠিতে আমু।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ২০ বার পঠিত

ঝালকাঠি প্রতিনিধি।
সরকার যে ভাবে দেশের উন্নয়ন করছে, তা দেখে একটি মহল সহ্য করতে পরছেনা, তাই তারা আবোল তাবোল বলছে। আমাদের সরকারের অগ্রযাত্রা কেউ থামাতে পারবেনা। ঝালকাঠি জেলা আওয়ামীলীগ আয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ১৪ দলের সমন্বয়ক ও মূখপাত্র সাবেক শিল্পমন্ত্রী ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।

তিনি আরো বলেন, নবীজির রওযায় গিয়ে আমি সরকার, দেশ ও ঝালকাঠিবাসীর জন্য দোয়া করেছি। আপনারাও দোয়া করবেন দেশের মানুষের ভাগ্য উন্নয়ন আমাদের এ দেশের প্রধানমন্ত্রী আল্লাহর রহমত নিয়ে কাজ করে যেতে পারেন। তিনি উন্নয়নে বিশ্বের দরবারে বাংলাদেশের নাম আরো উজ্জল করতে পারেন।

বৃহস্পতিবার ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত আওয়ামীলীগ আয়োজিত ইফতার অনুষ্ঠানে দলটির ঝালকাঠি জেলা শাখার সভাপতি সরদার মোহাম্মদ শাহআলম সভাপতিত্ব করেছেন। ইফতার পুর্ব আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন দলটির জেলা শাখার সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির।

জেলা আওয়ামীলীগের ইফতার অনুষ্ঠানে ঝালকাঠি সদর, নলছিটি, রাজাপুর ও কাঠালিয়া উপজেলা সকল ইউনিয়ন এবং দুটি পৌরসভার সকল ওয়ার্ড থেকে চার হাজার দলীয় নেতাকর্মী ও আমন্ত্রিত অতিথি অংশ গ্রহন করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা