1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা ।

ঋনের দায়ে ও চিকিৎসার অভাবে রাজাপুরে শ্রমজীবী যুবকের আত্মহত্যা।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ২৪ বার পঠিত

রাজাপুর প্রতিনিধি।
ঝালকাঠির রাজাপুরে আম গাছে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মো. রুবেল আকন (২৮) নামে এক শ্রমজীবী যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের দক্ষিন তারাবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত রুবেল আকন দক্ষিন তারাবুনিয়া গ্রামের মো. মজিবুর আকনের ছেলে।

মৃত রুবেলের পরিবার জানায়, এক বছর পূর্বে বিভিন্ন জনের কাছ থেকে ধারদেনা করে রুবেল সৌদি আরবে গেলেও সেখানে প্রতারনার শিকার হয়ে দেশে ফিরে আসে। দেশে ফিরে সে শারীরিক ভাবেও গুরুত্বর অসুস্থ হয়ে পরলে রুবেল আরো অনেক টাকা ঋণগ্রস্থ হয়ে পড়ে।

নিজের চিকিৎসার খরচ চালাতে সে কিছু দিন ধরে বরিশালের একটি ইট ভাটায় শ্রমিকের কাজ করে আসছে। গত মঙ্গলবার (১৯ এপ্রিল) ইটভাটা থেকে বাড়িতে আসার কথা বলে রুবেল নিজ গ্রামে চলে আসে। তবে রুবেলের বাড়িতে আসার কথা তার পরিবারে সদস্যরা কেউ জানতে পারেনি।

বুধবার সকালে রুবেলের প্রতিবেশী আউয়ালের বাগানের একটি আম গাছে রশি গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মৃতদেহ ঝুলতে দেখে স্থানীয়রা রাজাপুর পুলিশে খবর দেয়। থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রুবেলের পরিবারের এর সদস্যরা জানায় রুবেল অনেক টাকা ঋণগ্রস্থ হয়ে পড়ায় ও নিজের শারীরিক অসুস্থতার সঠিক ভাবে চিকিৎসা চালাতে না পারায় হতাশগ্রস্থ হয়ে আত্মহত্যা করেছে বলে তাদের ধারনা।

রাজাপুর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মিজানুর রহমান জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা (নং ৭/২২) রেকর্ড করা হয়েছে। রুবেলের শরীরে কোথাও কোন দাগ বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মনের কস্টে হয়তো সে আত্মহত্যা করতে পারে বলে স্থানীয়রা জানিয়েছে। ময়না তদন্ত শেষে বুধবার বিকালে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।#

One response to “ঋনের দায়ে ও চিকিৎসার অভাবে রাজাপুরে শ্রমজীবী যুবকের আত্মহত্যা।”

  1. You need to take part in a contest for one of the highest quality sites on the net. I am going to recommend this site!

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা