1. admin@dailyalokitoprovat.com : admin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পিআইও বিজন খরাতির বিরুদ্ধে জমি আছে ঘর নাই প্রকল্পের অর্থ আত্মসাতের অভিযোগ। কেশবপুরে কসাইয়ের ছুরিকাঘাতে পত্রিকা হকার গুরুতর আহত। কাহালুু উপজেলা মুরইল ইউনিয়ন তাঁতীলীগের এি- বাষিক সন্মেলন অনুষ্টিত। যশোরের কেশবপুরে উৎসবমূখর ও শান্তিপূর্ন পরিবেশে রথযাত্রা অনুষ্ঠিত হয়েছে। হিজলায় পিতৃপরিচয়ের ভয়ে গর্ভের সন্তানকে হত্যা। বরগুনা’য় মাদক দিয়ে ধরিয়ে দেয়ার অপরাধে এলাকা বাসী ও ভূক্তভোগী পরিবারের মানববন্ধন। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মুকুল বোসের প্রয়ানে শোক। যুক্তরাষ্ট্রে প্রথম কৃষ্ণাঙ্গ নারী বিচারপতি কেতানিজ ব্রাউন জ্যাকসন শপথ গ্রহণ। ভারতে ভূমিধসে মৃত্যু বেড়ে ৮১, নিখোঁজ অনেকে জুনে ধর্ষণের শিকার ৭৬

একটি নতুন ঘর/ ঘর নির্মাণের জন্য অনুদান/ আর্থিক সাহায্যের জন্য আবেদন।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৭ বার পঠিত

সৈকত বাড়ৈ :-
আলোরানী ঢালী, স্বামী- মৃতঃ রনজিৎ ঢালী গ্রাম: মোল্লাপাড়া‌ (গাঙলীর পাড়), পোঃ মোল্লাপাড়া, উপজেলা: আগৈলঝাড়া, জেলা: বরিশাল একজন সহায় সম্বলহীন অসহায় বিধবা। তার একমাত্র কন্যা শিলা রানী ঢালী গত দু’বছর আগে ক্যান্সার এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তার চিকিৎসা করাতে তিনি ঋণসহ, ধারদেনা এবং সহায়-সম্বল বিক্রি করে সর্বশান্ত হয়ে পড়েন। ফলে বর্তমানে তার কোন মাথা গোঁজার ঠাঁই নেই। উপরন্তু তার একমাত্র কন্যার ক্যান্সারের চিকিৎসা করাতে গিয়ে তিনি বর্তমানে প্রায় =১,৫০,০০০/-(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ঋণগ্রস্থ‌। তার নিজের কোন জমিজমা নেই। একটি খুপড়ি ঘরে পলিথিনের ছাউনি দিয়ে কোনমতে অর্ধাহারে-অনাহারে মানুষের জমিতে কিষান-বদলা দিয়ে দিনাতিপাত করেন। তিনি বর্তমানে সহায়-সম্বলহীন অসহায় এক বিধবা, চরম দারিদ্র্যের মধ্যে মানবেতর জীবন যাপন করছেন। এমতাবস্থায়, তিনি জগতের একজন সহায়-সম্বলহীন অসহায় বিধবা হিসেবে একটি নতুন ঘর/ ঘর নির্মাণের জন্য অনুদান/ আর্থিক সাহায্যের জন্য আবেদন করছেন।

অতএব, সবার নিকট বিনীত আবেদন‌ এবং প্রার্থনা সার্বিক বিষয়টি সদয় বিবেচনা করে, মানবিক কারণে তিনি যাতে একটি নতুন ঘর/ ঘর নির্মাণের জন্য অনুদান/ আর্থিক সাহায্যে পেতে পারেন তাহার বিহিত ব্যবস্থা গ্রহণে সকলের মর্জি হয়।
যোগাযোগ- 01716650243 ভীষ্মদেব বাড়ৈ
আলোরানী-01966574203

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা