বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
Logo সৈয়দকাঠীতে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টার আনারস প্রতীক পেয়েছেন Logo মনোনয়ন না পেলেই একে অপরকে রাজাকার বানাতে ব্যস্ত ঃ ওবায়দুল কাদের। Logo ঠাকুরগাঁওয়ের সেই তেলের ঘানি টানা দম্পতিকে গরু ও অর্থ উপহার দিলেন- জেলা প্রশাসক Logo বরিশাল লঞ্চঘাটে থ্রি হুইলার থেকে সুমনের চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে মানববন্ধন Logo শিকলে বাঁধা মৌসুমি এখন স্বাভাবিক জীবনে। Logo আসন্ন ইউপি নির্বাচনে বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়নে ১ নং ওয়ার্ডে জনমত জরিপে এগিয়ে রয়েছেন বাবুল আকন। Logo ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী টাংগন ব্যারেজের গেট উত্তলন। Logo কর্মহীন হয়ে পড়েছেন লেবুখালী ফেরিঘাট কেন্দ্রিক জীবিকা নির্বাহকারী শতাধিক ফেরিওয়ালা ও টং দোকানদার ব্যবসায়ীরা। Logo বরিশাল বানারীপাড়া থানায় পিতা ও পুত্রের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ। Logo রুহিয়া ইউপি নির্বাচনে আবারও মনিরুল হক বাবুকে নৌকার কান্ডারী দেখতে চায় ইউনিয়নবাসী ।

একটি নতুন ঘর/ ঘর নির্মাণের জন্য অনুদান/ আর্থিক সাহায্যের জন্য আবেদন।

দৈনিক আলোকিত প্রভাত / ৮৬ বার পঠিত
আপডেট সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৫ অপরাহ্ণ

সৈকত বাড়ৈ :-
আলোরানী ঢালী, স্বামী- মৃতঃ রনজিৎ ঢালী গ্রাম: মোল্লাপাড়া‌ (গাঙলীর পাড়), পোঃ মোল্লাপাড়া, উপজেলা: আগৈলঝাড়া, জেলা: বরিশাল একজন সহায় সম্বলহীন অসহায় বিধবা। তার একমাত্র কন্যা শিলা রানী ঢালী গত দু’বছর আগে ক্যান্সার এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তার চিকিৎসা করাতে তিনি ঋণসহ, ধারদেনা এবং সহায়-সম্বল বিক্রি করে সর্বশান্ত হয়ে পড়েন। ফলে বর্তমানে তার কোন মাথা গোঁজার ঠাঁই নেই। উপরন্তু তার একমাত্র কন্যার ক্যান্সারের চিকিৎসা করাতে গিয়ে তিনি বর্তমানে প্রায় =১,৫০,০০০/-(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ঋণগ্রস্থ‌। তার নিজের কোন জমিজমা নেই। একটি খুপড়ি ঘরে পলিথিনের ছাউনি দিয়ে কোনমতে অর্ধাহারে-অনাহারে মানুষের জমিতে কিষান-বদলা দিয়ে দিনাতিপাত করেন। তিনি বর্তমানে সহায়-সম্বলহীন অসহায় এক বিধবা, চরম দারিদ্র্যের মধ্যে মানবেতর জীবন যাপন করছেন। এমতাবস্থায়, তিনি জগতের একজন সহায়-সম্বলহীন অসহায় বিধবা হিসেবে একটি নতুন ঘর/ ঘর নির্মাণের জন্য অনুদান/ আর্থিক সাহায্যের জন্য আবেদন করছেন।

অতএব, সবার নিকট বিনীত আবেদন‌ এবং প্রার্থনা সার্বিক বিষয়টি সদয় বিবেচনা করে, মানবিক কারণে তিনি যাতে একটি নতুন ঘর/ ঘর নির্মাণের জন্য অনুদান/ আর্থিক সাহায্যে পেতে পারেন তাহার বিহিত ব্যবস্থা গ্রহণে সকলের মর্জি হয়।
যোগাযোগ- 01716650243 ভীষ্মদেব বাড়ৈ
আলোরানী-01966574203


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD