রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ৬ নং ভানোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান রফিকুল ইসলাম। Logo ঝালকাঠিতে ১০ টাকার চাল বিক্রিতে নানা অনিমের অভিযোগ। Logo ঝালকাঠির বার্জ ডিপো জনস্বার্থে স্থানান্তরের দাবী এলাকাবাসীর। Logo রাঙামাটির গুলশাখালী ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আব্দুল মালেক। Logo রায়পাশা- কড়াপুর ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আহম্মদ শাহরিয়ার বাবু। Logo শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বাস মতিউর রহমান বাদশা। Logo বাকেরগঞ্জে গরু চোর সিন্ডিকেটের মূল হোতা সোহাগ বাকেরগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার। Logo বিশ্বসেরা গবেষকদের তালিকায় ঠাকুরগাঁওয়ের আনোয়ার খসরু Logo কাহালুতে বাজার ফার্নিচার মালিক সমিতির কমিটি গঠন। Logo ক্যাপশন

একটি মানবিক সংগঠন, ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাব (KBDC)

দৈনিক আলোকিত প্রভাত / ১৯২ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ১২:২৩ পূর্বাহ্ণ

সৈকত বাড়ৈ ঃ-
পৃথিবীতে রক্তদাতাদের মতো মহৎ মানুষ আছে দেখে,অসহায় রোগীরা নতুন করে বাঁচার স্বপ্ন দেখে।এই গান আমাদের সেই কথাই মনে করিয়ে দেয় যে—জাতি, ধর্ম, বর্ণ, গোত্র, লিঙ্গ কিংবা শ্রেণি যা-ই হোক না কেন এসবের ঊর্ধ্বে উঠতে না পারলে প্রকৃত মানুষ হওয়া যায় না।

প্রকৃত মানুষ মানুষের পাশে দাঁড়ায় যেকোনো প্রয়োজনে – আর জীবন বাঁচাতে রক্তের প্রয়োজনের চেয়ে বড় আর কীই-বা হতে পারে!
আমায় একটা সাদা মানুষ দাও, যার রক্ত সাদা/ আমায় একটা কালো মানুষ দাও, যার রক্ত কালো’। রক্তের রঙের মতোই মানবতার ভাষাও একটাই।
এই চেতনা থেকেই মানুষে মানুষে রক্তের বন্ধন আরও দৃঢ় করতে, রক্তদান আর রক্ত অনুসন্ধান সহজ করতে আত্মপ্রকাশ করেছে –

জীবনের প্রত্যয়ে, আমরা সবাই এক সাথে। এই স্লোগান কে সামনে রেখে ..
আবেগ, প্রেম ও ভালোবাসা’ময় একটি পরিবার -(ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাব) (KBDC) তারই ধারাবাহিকতায় ২১-১২-২০২০ প্রতিষ্ঠা লগ্ন থেকে এখন পর্যন্ত রক্তদানের পাশাপাশি হতদরিদ্র মাঝে আর্থিক সাহায্য এবং বিভিন্ন ভাবে সাহায্য করেছেন ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাব-(KBDC)।
আজ ০৭-০৮-২০২১, আনুষ্ঠানিক ভাবে “ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাব” এর সম্মানিত এডমিন, মডারেটর ও ভলান্টিয়ারদের মাঝে গ্রুপের টি-শার্ট উন্মোচন ও বিভিন্ন সামাজিক মুলক, অসহায় হত দরিদ্র মানুষের পাশে থাকবে সবর্দা KBDC টিম এবং ক্ষনস্থায়ী গ্যালারী & শাড়ী ঘরের ১০% লভাংশ দিবে অসহায়দের।
দিক নির্দেশনা দেন ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাব-KBDC এর প্রতিষ্ঠাতা মোঃ সাগর সেরনিয়াবাত।

সাগর সেরনিয়াবাত বলেন -মুমূর্ষু রোগীকে রক্তদিলে, মানসিক তৃপ্তি মিলে।আমরা সমাজের সকল মানুষের পাশে দাঁড়াতে চাই। এবং আজ আমাদের সংগঠনের জুলাই মাসের সেরা ভলান্টিয়ার দের মাঝে পুরস্কার বিতারণ করা হয় .প্রথম হৃদয় দও, দ্বিতীয় নাদারা আন্তা, তৃতীয় সোহাগ সরদার।
প্রথম হৃদয় দও এবং দ্বিতীয় নাদারা আন্তা বলেন -ক্ষনস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাব-KBDC এর প্রতিষ্ঠাতা মোঃ সাগর সেরনিয়াবাত এর সহযোগিতায় তার দেখানোর পথেই চলছি, তাই বলব তুচ্ছ নয় রক্তদান, বাঁচাতে পারে একটি প্রাণ। আপনার দেয়া দায়িত্ব প্রতিটি অসহায় মানুষের পাশে দাড়িয়ে অক্ষরে অক্ষরে পালন করবো ইনশাআল্লাহ।
আপনার ভালোবাসাই আমাদের ভরসা এমন টা প্রত্যাশা করেছেন “এডমিন, মডারেটর ও ভলান্টিয়াররা তাই আরও বলেন -মোদের একটাই স্লোগান মূমুর্ষ রোগিকে -করবো রক্তদান”।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD