সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
Logo বরিশাল বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের লেবুখালীতে নির্মিত পায়রা সেতু পরিদর্শণ। Logo বাংলাদেশের কোন জলাশয় অব্যবহৃত থাকবেনা, কলাপাড়ায় মৎস্যমন্ত্রী। Logo কলাপাড়ায় বড় মসজিদের টাকা আত্মসাতের অভিযোগে : আগামী সপ্তাহে তদন্ত প্রতিবেদন। Logo বরগুনায় আত্মপ্রকাশ হলো আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার বরগুনা জেলা কমিটি। Logo মাদক বিক্রির অভিযোগ প্রতিবাদ করায় যুবকে মারধোর। Logo সাংবাদিক মঞ্জুরুল ইসলাম আর আমাদের মাঝে বেঁচে নেই। Logo ঝালকাঠিতে সত্তরার্ধ স্বামীহারা বৃদ্ধাকে ইউএনও’র খাদ্য, বস্ত্র সহায়তা। Logo বরিশালের হিজলায় জন্ম নিবন্ধনে নির্ধারিত ফি থেকে কয়েকগুণ বেশি টাকা নেয়ার অভিযোগ । Logo বাকেরগঞ্জে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা। Logo তালতলীতে সাংবাদিকের উপরে হামলা,থানায় মামলা।

এবার নেপালে খেলতে যাচ্ছেন আফ্রিদি

দৈনিক আলোকিত প্রভাত / ৬৫ বার পঠিত
আপডেট সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১, ৬:১০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক :: আন্তর্জাতিক থেকে অবসর নিলেও এখনও ২২ গজের মাঠ ছাড়েননি পাকিস্তানের সাবেক অধিনায়ক বুমবুম আফ্রিদি।

দেশে-বিদেশের টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজিগুলোতে তরুণদের সঙ্গে পাল্লা দিয়েই খেলে যাচ্ছেন ৪৪ বছরের এই সাবেক অলরাউন্ডার।

এবার নেপালের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলবেন শহীদ আফ্রিদি।  নেপালের তারকা লেগস্পিনার সন্দিপ লামিছানের ডাকে সাড়া দিয়েছেন আফ্রিদি। দুজন একসঙ্গে খেলবেন নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে।

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত নেপালের কির্তিপুরে ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট মাঠে হবে এভারেস্ট প্রিমিয়ার লিগ। যেখানে কাঠমান্ডু কিংস এলেভেনের হয়ে খেলবেন আফ্রিদি।

মূলত লামিছানের আমন্ত্রণেই নেপালে খেলতে যাচ্ছেন আফ্রিদি। এরআগে লামিছানে ও আফ্রিদি পরস্পরের বিপক্ষে খেলেছেন আফগানিস্তান প্রিমিয়ার লিগ ও পাকিস্তান সুপার লিগে। সেখান থেকেই সখ্যতা।

আফ্রিদি বলেছেন, ‘কাঠমান্ডুতে এটাই আমার প্রথম সফর হবে। আমি এই সফরকে ঘিরে রোমাঞ্চিত। আশা করছি ভালো সময় কাটবে।’

এসময় সংবাদ মাধ্যমের এক কর্মী তাকে প্রশ্ন করেন, এভারেস্ট প্রিমিয়ার লিগে কয়টি ছক্কা মারবেন? উত্তরে হাসি দিয়ে আফ্রিদি বলেন, ‘এটা নির্ভর করছে প্রতিপক্ষের বোলিংয়ের ওপর। তবে আমি আমার সেরাটা দিয়ে নেপালের মানুষকে বিনোদন দেয়ার চেষ্টা করব।’

আফ্রিদির আগমনীবার্তা পেয়ে উচ্ছ্বসিত তরুণ লামিছানে। এক ভিডিওবার্তায় আফ্রিদিকে স্বাগত জানিয়ে লামিছানে বলেন, ‘কাঠমান্ডু কিংস এলেভেনে স্বাগতম। ছেলেরা আপনাকে মাঠে দেখতে উদগ্রীব। আমি জানি, নেপালে আপনার দারুণ সময় কাটবে। আপনাকে দলে দেখার জন্য তর সইছে না।’

পাকিস্তানের হয়ে ২৭ টেস্ট, ৩৯৮ ওডিআই ও ৯৯ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন আফ্রিদি। তিন ফরম্যাটে মিলিয়ে আন্তর্জাতিকে আফ্রিদির সংগ্রহ ১১১৯৬ রান। আর  তিন ফরম্যাটে মিলিয়ে তিনি উইকেট শিকার করেছেন ৫৪১টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD