1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

কণ্ঠশিল্পী নাজিম খানের ছোট বেলার স্বপ্ন ছিল তিনি কণ্ঠশিল্পী হবেন।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১৭৩ বার পঠিত

খান মেহেদী,বাকেরগন্জ প্রতিনিধি।
ছোট বেলায় স্বপ্ন ছিল একজন কণ্ঠশিল্পী হবো,দেশের মানুষ আমাকে শিল্পী হিসেবে ভালোবাসবে।তাছাড়া গানের মধ্যে আমি নিজেকে খুজে পাই, তাই আজিবন গানকে আঁকড়ে ধরে বেঁচে থাকতে চাই।

কথাগুলো উদীয়মান কন্ঠশিল্পী নাজিম খানের।নিজের স্বপ্ন ও স্বার্থকতার না বলা কথাগুলো এই প্রতিবেদককে জানালেন উদীয়মান এই কন্ঠশিল্পী।

রাজবাড়ি জেলার সদর উপজেলায় রামকান্তপুর পশ্চিম পাড়া গ্রামে জন্ম ও বেড়ে উঠা এই শিল্পী বর্তমানে ব্যস্ত রয়েছেন মৌলিকগান,স্টেজ প্রোগ্রামে সমানতালে।

ইতিমধ্যে তার গানের ঝুলিতে নিজের গাওয়া প্রায় বিশটির অধিক মৌলিক গান যোগ হয়েছে। আবার প্রশংসিত হয়েছে বেশ কয়েকটি গান।

২০০৫ইংসালে প্রথম গানের হাতেখড়ি হয় স্থানীয়
মাটির পাড়া একাডেমিতে ওস্তাদ মোঃ সোবহান মাস্টারের হাত ধরে।

পরবর্তীতে ২০১৬ইং সালের শেষের দিকে সলো মৌলিক গান ‘বুকের পিন্জরে’ দিয়ে শুরু করেন সঙ্গীতের পথচলা।পি আর রানার লেখা সুরে মুশফিক লিটুর মিউজিকে চমৎকার গানটি প্রকাশিত হয়এভাবেই চলবে মাল্টিমিডিয়ায়।

বর্তমানে অপ্রকাশিত গানের মধ্যে রয়েছে প্রায় আটটি মৌলিক গান। এপর্যন্ত নাজিম খান গেয়েছেন জনপ্রিয় গীতিকার শাহআলম সরকার,ফিরোজ প্লাবন,কাজী জামাল,আলী আফতাব লনী,আফজাল শরীফ,পিআর রানা,আল আমিন খান সহ অনেকের লেখা সুরের গান।

জানতে চাইলে নাজিম খান বলেন,গানই আমার সপ্ন ও সাধনা, গানের মাঝে নিজেকে খুজি,যতদিন বেঁচে আছি গানের সাথে আছি ও থাকবো।সবার ভালোবাসা ও দোয়া কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা