মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo বরিশাল বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের লেবুখালীতে নির্মিত পায়রা সেতু পরিদর্শণ। Logo বাংলাদেশের কোন জলাশয় অব্যবহৃত থাকবেনা, কলাপাড়ায় মৎস্যমন্ত্রী। Logo কলাপাড়ায় বড় মসজিদের টাকা আত্মসাতের অভিযোগে : আগামী সপ্তাহে তদন্ত প্রতিবেদন। Logo বরগুনায় আত্মপ্রকাশ হলো আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার বরগুনা জেলা কমিটি। Logo মাদক বিক্রির অভিযোগ প্রতিবাদ করায় যুবকে মারধোর। Logo সাংবাদিক মঞ্জুরুল ইসলাম আর আমাদের মাঝে বেঁচে নেই। Logo ঝালকাঠিতে সত্তরার্ধ স্বামীহারা বৃদ্ধাকে ইউএনও’র খাদ্য, বস্ত্র সহায়তা। Logo বরিশালের হিজলায় জন্ম নিবন্ধনে নির্ধারিত ফি থেকে কয়েকগুণ বেশি টাকা নেয়ার অভিযোগ । Logo বাকেরগঞ্জে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা। Logo তালতলীতে সাংবাদিকের উপরে হামলা,থানায় মামলা।

কবি ও সাংবাদিক নাসিরউদ্দিন আল মামুনের মা জাহানারা বেগম আর নেই

দৈনিক আলোকিত প্রভাত / ৩৮৩ বার পঠিত
আপডেট সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫১ অপরাহ্ণ

শফিক শাহিন,বিশেষ প্রতিনিধি।
কবি ও সাংবাদিক নাসিরউদ্দিন আল মামুনের মা জাহানারা বেগম(৭০) আর নেই। তিনি ঢাকার উত্তরার দক্ষিণ খানের নিজ বাসভবনে ৩ সেপ্টেম্বর সন্ধ্যা ৬ ঘটিকায় বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন,(ইন্না লিল্লাহে… রাজিউন)

মরহুমা জাহানারা বেগম বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের দোসতিনা আহমদিয়া ফাজিল মাদ্রসার প্রতিষ্ঠাতা মরহুম মোঃ সিরাজউদ্দিন হাওলাদারের ছেলে বানারীপাড়া উপজেলা প্রশাসনের সাবেক অফিস সুপার মোঃ মরহুম সৈয়দ আহমেদ বাদশার স্ত্রী। মরহুমার জানাজা নামাজ ৪ সেপ্টেম্বর বাদ জোহর উজিরপুরের গুঠিয়া ইউনিয়নের দোসতিনা আহমদিয়া ফাজিল মাদ্রসা মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।পরে তাকে পারিবারিক কবর স্থানে স্বামীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়।
মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়ে বড় ছেলে কানাডা প্রবাসী সফটওয়ার ইঞ্জিনিয়ার মোঃ মহিউদ্দিন আহমেদ(সাহজাদা) মেঝ ছেলে কবি ও সাংবাদিক মোঃ নাসিরউদ্দিন আল মামুন,ছোট ছেলে মেজবাউদ্দিন মাসুম ও তার বড় মেয়ে নাতি-নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমার বড় ভাই ঢাকা সিরাজুল ইসলাম মেডিকেল কলেজের ডাক্তার মোঃ আনোয়ারুল করিম,মেঝ ভাই খুলনা বিশ্ববিদ্যালয়ের নগর ও গ্রামীন পরিকল্পনা বিভাগের অধ্যাপক ড.রেজাউল করিম,ছোট ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিল্প ও ভাস্কর্য বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.ফজলুল করিম।তিনি অত্যন্ত পরহেজগার নারী ছিলেন তার মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।
আগামী সোমবার বাদ আসর দোসতিনা আহমদিয়া ফাজিল মাদ্রসার মসজিদে মরহুমা আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে।
মরহুমার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, সম্পাদক সুজন মোল্লা,বানারীপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি শফিক শাহিন, সম্পাদক সজল চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD