বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
Logo সৈয়দকাঠীতে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টার আনারস প্রতীক পেয়েছেন Logo মনোনয়ন না পেলেই একে অপরকে রাজাকার বানাতে ব্যস্ত ঃ ওবায়দুল কাদের। Logo ঠাকুরগাঁওয়ের সেই তেলের ঘানি টানা দম্পতিকে গরু ও অর্থ উপহার দিলেন- জেলা প্রশাসক Logo বরিশাল লঞ্চঘাটে থ্রি হুইলার থেকে সুমনের চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে মানববন্ধন Logo শিকলে বাঁধা মৌসুমি এখন স্বাভাবিক জীবনে। Logo আসন্ন ইউপি নির্বাচনে বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়নে ১ নং ওয়ার্ডে জনমত জরিপে এগিয়ে রয়েছেন বাবুল আকন। Logo ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী টাংগন ব্যারেজের গেট উত্তলন। Logo কর্মহীন হয়ে পড়েছেন লেবুখালী ফেরিঘাট কেন্দ্রিক জীবিকা নির্বাহকারী শতাধিক ফেরিওয়ালা ও টং দোকানদার ব্যবসায়ীরা। Logo বরিশাল বানারীপাড়া থানায় পিতা ও পুত্রের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ। Logo রুহিয়া ইউপি নির্বাচনে আবারও মনিরুল হক বাবুকে নৌকার কান্ডারী দেখতে চায় ইউনিয়নবাসী ।

করোনাভাইরাসে আক্রান্ত বরিশাল জেলার পুলিশ সুপারের জন্য বানারীপাড়া থানায় দোয়া অনুষ্ঠিত

দৈনিক আলোকিত প্রভাত / ৫৩ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ৮:৪৮ পূর্বাহ্ণ

বানারীপাড়া প্রতিনিধি ঃ-
বিশ্বের এ ক্লান্তিকালে করোনাভাইরাস মোকাবেলায় সম্মুখ যোদ্ধা বরিশাল জেলার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন,(পিপিএম) ও তার পরিবারের সদস্য বৃন্দ মহামারী করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত।
পুলিশ সুপার ও তার পরিবার বর্গের রোগ মুক্তির কামনায় বানারীপাড়া থানা মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
৭ আগস্ট শনিবার পবিত্র এশার নামাজ বাদ
বানারীপাড়া থানা জামে মসজিদে অত্র থানার অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিনের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া মিলাদে উপস্থিত ছিলেন বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিন,সেকেন্ড অফিসার মোঃ হাজিজুর রহমান, সহ অন্যান্য অফিসার বৃন্দ ও মসজিদের সম্মানিত মুসুল্লিগন।
উক্ত মিলাদে বরিশাল জেলার পুলিশ সুপার ও তার পরিবারের রোগ মুক্তির জন্য দোয়া করা হয়।
এ সময় করোনাভাইরাস যে সকল পুলিশ বাহিনীর সদস্যগণ মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তাদের জন্য ও যারা করোনাভাইরাসে রোগাক্রান্ত তাদের জন্য দোয়া করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD