1. admin@dailyalokitoprovat.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ’র নবনির্বাচিত কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত। রাজশাহীর বাঘায় আলোচিত পাঁচ টাকার হোটেল মালিক আর নেই। নলছিটিতে মাদ্রাসা ছাত্রী অপহরণের এক মাসেও উদ্ধার হয়নি, উল্টো দু’টি মামলা। মান্দার এক রুখী উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। বরগুনায় গণহত্যা দিবস ২৯ ও ৩০শে মে। নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন।

করোনার সংক্রমন প্রতিরোধে বারহাট্টায় মোবাইল কোর্ট পরিচালনা।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ৪৪ বার পঠিত

রিপন কান্তি গুণ,নেত্রকোনা,(বারহাট্টা)উপজেলা প্রতিনিধি
নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রন সংক্রমন প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধির লক্ষে মোবাইল কোর্ট পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস.এম. মাজহারুল ইসলাম।

গত ১৩ই জানুয়ারি/২০২২ বৃহস্পতিবার থেকে শুরু হওয়া মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে বারহাট্টা বাজারের বিভিন্ন পয়েন্টে মাক্সবিহীন পথচারীকে বিভিন্ন অংকের অর্থদন্ড প্রদান করা হয়।

তারই, অংশ হিসাবে আজ- ১৫ই জানুয়ারি/২০২২ বারহাট্টা উপজেলার আসমা, মনাস ও অন্যান্য বাজারে মাক্স পরিধানে সচেতনতা সৃষ্টি ও মোবাইল কোর্ট পরিচালনা পূর্বক ২ জন ব্যাক্তিকে অর্থদন্ড প্রদান করা হয়, এবং জনসাধারণকে মাক্স পরিধান করে বাইরে চলাচল করতে এবং জনসমাগম এড়িয়ে চলতে নির্দেশনা দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস.এম. মাজহারুল ইসলাম জানান, করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রন সংক্রমন সারা দেশে বেড়ে যাওয়ায় সরকারি নির্দেশ মোতাবেক পথচারীদেরকে সচেতনতা সৃষ্টি ও যারা মাক্সবিহীন বের হয়েছে তাদেরকে মাক্স পড়ানো হয়েছে। এ অভিযান পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত অব্যাহত থাকবে।

এ সময় সহকারি কমিশনার (ভূমি), সানজিদা চৌধুরী ও বারহাট্টা থানার ওসি মিজানুর রহমান এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা