মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন

কলাপাড়ার মিঠাগঞ্জ ইউপিতে জেলে ও ভিজিডি’র চাল বিতরণ।

দৈনিক আলোকিত প্রভাত / ৮৬ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ৫:২৯ অপরাহ্ণ

ইমন আল আহসান,কলাপাড়া প্রতিনিধি ঃ-
মা ইলিশ রক্ষায় অবরোধ কালীন সময় প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তার অংশ হিসেবে, ১৭ অক্টোবর সকাল ১০ টায় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের ১০০০ টি জেলে পরিবারের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। অপর দিকে ভিজিডি ২৬৫ কার্ড ধারী নারীদের মাধে ৩০ কেজি হারে এ চাল বিতরণ করা হয়।মিঠাগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান ও আওমীলীগ সভাপতি কাজী হেমায়েত উদ্দিন হিরন ইউপি চত্বরে প্রতি জেলে পরিবারের হাতে ২০ কেজি এবং ভিজিডি অসহায় নারীদে মাধে ৩০ কেজি করে চাল তুলে দেন। ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর মোট ২২ দিন ইলিশের প্রধান প্রজনন মৌসুম ও অবরোধ। তাই সরকার জেলেদের মাঝে এই চাল বিতরণ করেন।

চাল বিতরণ অনুষ্ঠানে মৎস্য প্রতিনিধি মো নেসার উদ্দিন, ট্যাগ অফিসার , ইউপি সদস্য, আইউব আলী, মোসাররফ মুন্সী, মাসুদ রানা,রিপন মিয়া,রফিকুল ইসলাম,কাইউম শিকদার গ্রাম পুলিশ ও অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
চাল বিতরণ কালে মিঠাগঞ্জ ইউপি চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দিন হিরন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত চাল অসহায় মানুষের জন্য এ চাল কোন প্রকার নয় ছয় করার সুযোগ নাই। আমি চাল বিতরনের শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি ওয়ার্ড মেম্বর দের দারপ্রান্তে নিয়ে সজাগ দৃষ্টি রাখি। এবং সঠিক ভাবে চাল কার্ড দারীদের মাঝে তুলে দেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD