1. admin@dailyalokitoprovat.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ। প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে ব্রাসিলিয়ায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন।

কলাপাড়ায় কৃষক কাদের হত্যা মামলায় উপজলা আওয়ামীলীগ সম্পাদকের বিরুদ্ধে গ্রেফতারী পরােয়ানা জারী।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১১৬ বার পঠিত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ঃ-
পটুয়াখালীর কলাপাড়ায় চাঞ্চল্যকর কৃষক কাদের হত্যা মামলায় সিআইডি’র তদন্ত প্রতিবেদন গৃহীত করে উপজেলা আওয়ামীলীগের সম্পাদক আবদুল মােতালেব তালুকদারের বিরুদ্ধে গ্রেফতারী পরােয়ানা জারি করেছে আদালত। সােমবার বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শােভন শাহরিয়ার’র আদালতে কাদের হত্যা মামলায় সিআইডি’র দাখিলকত প্রতিবেদন আমলে নিয়ে এ আদেশ জারি করেন।

একই আদেশ বিজ্ঞ আদালতে কাদের হত্যা মামলায় সিআইডি’র প্রতিবেদন অভিযুক্ত রাজু তালুকদার, জুলিয়াত তালুকদার,সামু তালুকদার, মিলন তালুকদার, আজিজুল হক বুদাই,আলানূর, শাওন চৌধুরী ও সাইদুর রহমানকে কারাগারে প্রেরন সহ মামলার পরবর্তী বিচারিক কার্যক্রম পরিচালনার জন্য মামলাটি বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত বদলীর আদেশ দেন। মামলার অপর তিন অভিযুক্ত এ্যাডভােকেট মজিবুর রহমান চুনু, মামুন তালুকদার, রিয়াজ তালুকদার ও নাইম কসাই’র জামিন সংক্রান্ত উচ্চ আদালতের রুল নিস্পত্তি না হওয়ায় তাদের জামিন বহাল রখছেন আদালত। আদালতের জিআরও এএসআই মা:শহিদ এ তথ্য নিশ্চিত করছেন।
এর আগে ২ জুলাই ২০১৪ সন্ধ্যা অনুমান সাড়ে ৭টার দিকে উপজেলার চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া এলাকায় মাছের ঘের নিয়ে পূর্ব শত্রুতার জেরে কৃষক কাদের (৬৫) কে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। কলাপাড়া থানা পুলিশ ওই রাতেই চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া এলাকার একটি খাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করে । এ ঘটনায় নিহতের ভাই মােখলেচুর রহমান বাদী হয় ৪ জুলাই ৪৯ জনকে আসামী করে কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এজাহারকারী পক্ষের আপত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা সহ তদন্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজী হয়েছে একাধিকবার।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা