বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
Logo হয়রানির শিকার যাত্রী সাধারণ । Logo মা ইলিশ অভিযানে বাংলাদেশ কোস্টগার্ডের সাফল্য, ২৩৪ কোটি টাকার জাল ও ২৫৭ জেলে আটক। Logo সৈয়দকাঠীতে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টার আনারস প্রতীক পেয়েছেন Logo মনোনয়ন না পেলেই একে অপরকে রাজাকার বানাতে ব্যস্ত ঃ ওবায়দুল কাদের। Logo ঠাকুরগাঁওয়ের সেই তেলের ঘানি টানা দম্পতিকে গরু ও অর্থ উপহার দিলেন- জেলা প্রশাসক Logo বরিশাল লঞ্চঘাটে থ্রি হুইলার থেকে সুমনের চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে মানববন্ধন Logo শিকলে বাঁধা মৌসুমি এখন স্বাভাবিক জীবনে। Logo আসন্ন ইউপি নির্বাচনে বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়নে ১ নং ওয়ার্ডে জনমত জরিপে এগিয়ে রয়েছেন বাবুল আকন। Logo ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী টাংগন ব্যারেজের গেট উত্তলন। Logo কর্মহীন হয়ে পড়েছেন লেবুখালী ফেরিঘাট কেন্দ্রিক জীবিকা নির্বাহকারী শতাধিক ফেরিওয়ালা ও টং দোকানদার ব্যবসায়ীরা।

কলাপাড়ায় মোটরসাইকেল গতিরোধ করে যুবককে কুপিয়ে হাতের তিনটি আঙ্গুল কর্তন

দৈনিক আলোকিত প্রভাত / ৯৫৯ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ১:৫২ অপরাহ্ণ

কলাপাড়া প্রতিনিধি ঃ-
পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল গতিরোধ করে এক যুবককে কুপিয়ে বাম হাতের তিনটি আঙ্গুল কর্তন করেছে দুর্বৃত্তরা।রোববার (১৫ আগষ্ট) সকাল ১১ টার দিকে উপজেলার টিয়াখালী বাজারে এ হামলার ঘটনা ঘটে।

আহত ইয়াকুব হাওলাদার (২৪)কে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে চিকিৎসক
শংকাজনক অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন এ সময়রাকিব (১৯) নামের অপর একজন আহত হয়।

আহত রাকিব’র বাবা সজিব মোল্লা জানান, ঘটনার দিন সকালে কলাপাড়া থেকে মোটরসাইকেল যোগে ইয়াকুব ও একই গ্রামের রাকিব বাড়িতে যাচ্ছিল। এসময়
মোটরসাইকেল গতিরোধ করে খোকন প্যাদা’র নেতৃত্বে ৭/৮ জন ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে জখম করে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD