1. admin@dailyalokitoprovat.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ। প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে ব্রাসিলিয়ায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন।

কলাপাড়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা, ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশি সহযোগীতায় হাসপাতালে ভর্তি।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ১৫৩ বার পঠিত

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি।
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতিকের কর্মী-সর্মথকদের হামলার শিকার হয়েছে। এসময় তাঁর ভাতিজা ইমদাদ খানকেও মারধর করা হয়েছে। আহত প্রতিদ্বন্ধি প্রার্থী ইয়াকুব হোসেন খানকে কলাপাড়া থানা পুলিশ উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন। হামলার ঘটনাটি ঘটেছে রোববার সকালে ইউনিয়নের নতুনপাড়া গ্রামে।

আহত ইমদাদ খান জানায়,তার চাচা ইয়াকুব হেসেন খান নির্বাচনে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করা কিংবা নির্বাচন থেকে সড়ে দাড়ানোর বিষয় নিকাটাত্মীয় ও ভোটারদের সাথে কথা বলতে যাওয়ার পথে নৌকা প্রতীক প্রার্থী মোদাছের হোসেন হাওলাদার এর সমর্থকরা এ হামলা চালিয়েছে। এমনকি আহত চেয়ারম্যান প্রার্থীকে এ্যাম্বুলেন্সযোগে করে কলাপাড়া হাসপাতালে আনার পথে দুপুর দুইটার দিকে পৌর শহরের বাদুরতলী এলাকায় হাসপাতালে চিকিৎসা নিতে আসতে বাঁধা দেয় নৌকার সমর্থকরা। পরবর্তীতে আহত চেয়ারম্যান প্রার্থীর লোকজন ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা চাইলে কলাপাড়া থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে পৌঁছে দেয়।

কলাপাড়া থানার এসআই তাইয়েবুর রহমান জানান, ৯৯৯ থেকে কল পেয়ে আহত স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থীকে বহন করা এ্যাম্বুলেন্সসহ উদ্ধার করে হাসপাতলে পৌঁছে দিয়েছেন তাঁরা। এ ব্যাপারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোদাচ্ছের হোসেনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে তার সাথে কথা বলার চেষ্ঠা করা হলে তাকে পাওয়া যায়নি। তবে স্থানীয় আওয়ামীলীগ নেতারা এই হামলার সঙ্গে কেউ জড়িত না বলে দাবি করেছেন। নির্বাচনী পরিবেশ নস্ট করার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে আওয়ামী লীগের প্রার্থীর ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করা হচ্ছে বলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা