1. admin@dailyalokitoprovat.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ’র নবনির্বাচিত কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত। রাজশাহীর বাঘায় আলোচিত পাঁচ টাকার হোটেল মালিক আর নেই। নলছিটিতে মাদ্রাসা ছাত্রী অপহরণের এক মাসেও উদ্ধার হয়নি, উল্টো দু’টি মামলা। মান্দার এক রুখী উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। বরগুনায় গণহত্যা দিবস ২৯ ও ৩০শে মে। নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন।

কাঠালিয়া শৌলজালিয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১৮ বার পঠিত

রিয়াজুল ইসলাম বাচ্চু,ঝালকাঠি।
ঝালকাঠির কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের টানা তিন বারের সফল ও জনপ্রিয় চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপনের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ উঠেছে। জানা যায়, ইউনিয়নের কৈখালি গ্রামের হাওলাদার বাড়ি সরকারী খালটি দখল করে ওই গ্রামের মৃত আঃ খালেকের ছেলে মোঃ মিলন একটি ঘর উত্তোলন করে। সম্প্রতি খালটি খননের জন্যে বিএডিসি টেন্ডার হয়্। বিএডিসি কর্তৃক খাল খননের উদ্বোধনের দিন মাহমুদ হোসেন রিপন চেয়ারম্যান মিলনকে ঘরটি সরিয়ে নিতে বলেন। তিনি ঘরটি সরিয়ে নেয়ার জন্যে কিছু দিন সময় চাইলে তাকে সময় দেয়া হয়। কয়েকদিন পরে তিনি ঘরটি না সরিয়ে খালের জায়গা দখলে রাখার জন্যে ওই জমি নিজের বলে দাবী করে। পরে স্থানীয় এক সংবাদ কর্মীকে দিয়ে গত শনিবার (১৬ এপ্রিল) মাহমুদ হোসেন রিপনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সংবাদ প্রকাশ করে। যেখানে মাহমুদ হোসেন রিপনের আপত্তিকর একটি গোপন রেকর্ড নানাভাবে এডিটিং করে জোড়াতালি দিয়ে ওই সংবাদ কর্মী তার নিজস্ব ফেসবুক আইডিতে প্রকাশ করে।এমন মিথ্যা তথ্য ছড়িয়ে দেয়ার ফলে চেয়ারম্যানের মান হানি হয়।

উক্ত সংবাদটির তীব্র নিন্দাও প্রতিবাদ জানিয়ে ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন বলেন, কতিপয় সংবাদকর্মী কোন স্বার্থ হাসিলের উদ্দেশ্যে এসব ন্যাক্কারজনক অপ-প্রচার চালাচ্ছে। কিছু ব্যক্তি তাদের ব্যক্তিগত স্বার্থ হাসিল করতে না পেরে আমার বিরুদ্ধে এসব অপপ্রচার করছে। কোন অভিযোগের খোজ খবর না নিয়ে কুচক্রীদের লোভে পড়ে ফেইসবুকে প্রকাশ করে। আমি ওই ফেসবুকের এডমিনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেব। তিনি আরো বলেন, সবচেয়ে বড় তিক্ততা যখন ভালো কোনো উদ্যোগ কিংবা মানুষের জন্য ভালো কিছু করতে গিয়ে খারাপ কিছু মানুষের কারণে করতে না পারা। আর তা শুধু তিক্ততা নয়, বড় কষ্টেরও বটে। মানুষের জন্য কাজ করা পৃথিবীর সবচেয়ে ভালো কাজ। সরকারের সহযোগীতায় এলাকার দরিদ্র জনগোষ্ঠির উন্নয়নে বিভিন্নভাবে সহযোগীতা করা। আমার জন্ম মানুষের কল্যাণের জন্য। যতদিন বেঁচে থাকবো মানুষের সেবায় কাজ করে যাব এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন এমডিজি , এসডিজি অর্জনের নিরলস চেস্টা করে শৌলজালিয়া ইউনিয়নকে বাংলাদেশের অনুকরণীয় ইউনিয়ন গড়বো এ প্রত্যাশা আমার।

এদিকে জনপ্রিয় এই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় সাধারণ মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী সংবাদটির নিন্দা জানিয়ে বলেন, মাহমুদ হোসেন রিপনকে খুব কাছ থেকে দেখছি যেমন পরিশ্রমী তেমন তার ধৈর্য্য শক্তি। তিনি অন্যায়ের সাথে আপোষহীন,অসহায় গরীব মানুষের বন্ধু।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা