1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী। সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট।

কুষ্টিয়ায় শিশু জান্নাতুল হত্যাকান্ডের রহস্য উদঘাটন।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ১৫০ বার পঠিত

সুমাইয়া আক্তার শিখা,কুষ্টিয়া প্রতিনিধি ঃ-
কুষ্টিয়ার মিরপুর থানার শিশু জান্নাতুল হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছেন কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম
(১২আগষ্ট) বৃহস্পতিবার দুপুর দেড়টায় কুষ্টিয়া পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন সম্পর্কে জানানো হয়।

কুষ্টিয়া পুলিশ সুপার প্রেসব্রিফিংয়ে বলেন,গত ১১/০৮/২০২১ তারিখ রাত অানুমানিক ০৯.৫০ মিনিটে ৯৯৯ থেকে মিরপুর থানায় একটি ফোনে কল আসে। সেই ফোনের ম্যাসেজটা ছিল মিরপুর থানার মশান বাজারস্থ শাহাপাড়া গ্রামে ৫/৭ বছরের একটি বাচ্চা মারা গিয়াছে। মিরপুর থানা পুলিশ তাৎক্ষণিক মশান বাজার সংলগ্ন শাহাপাড়া গ্রামের আনিরুলের বাড়ীর দক্ষিন প্বার্শে ক্যানেলের পাড়ে পৌছাইয়া ০৬ বছরের বাচ্চা মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করে। পুলিশ লাশের পরিচয় সনাক্ত করে যে,মেয়েটির নাম জান্নাতুল খাতুন(০৬) পিতা মোঃ জাহিদুল ইসলাম শাহ,সাং-শাহাপাড়া। পুলিশ তাৎক্ষণিক সন্দেহভাজন হিসেবে তার আপন ফুফু জোহরা খাতুন (২৫) ও ফুফাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানা যায় যে,তার আপন ফুফু জোহরা শিশুটিকে হত্যা করে।

হত্যাকান্ডের কারন সংক্রান্তে জিজ্ঞাসাবাদের জানা যায় যে,গত ০৮/০৮/২০২১ তারিখ রবিবার জোহরা খাতুনের সাথে নিহত জান্নাতুল এর মা আখিঁ বেগমের পারিবারিক বিষয়ে কথা-কাটাকাটি হয়।একপর্যায়ে আখিঁ বেগম তার ননদ জোহরাকে তাঁর বাড়ি থেকে বের করে দেয়।এই ঘটনার পরিপ্রেক্ষিতে জোহরা খাতুনের মনে তার ভাই ও ভাবীর প্রতি ক্ষোভের সৃষ্টি হয়। ক্ষোভের বশবর্তী হয়ে ১১/০৮/২০২১ তারিখ জান্নাতুল জোহরার বাড়িতে খেলা করতে আসে।আনুমানিক ০৫.২০ দিকে জোহরা কৌশলে জান্নাতুলকে তার রান্নাঘরে নিয়ে বটি দিয়ে কুপিয়ে গলা কেটে নৃশংসভাবে শিশুটিকে হত্যা করে। হত্যা করে বাজার করা প্লাষ্টিকের ব্যাগের মধ্যে ঢুকিয়ে লাশ গুম করার উদ্দেশ্যে ঘটনাস্থলে ফেলে আসে। এ সময় হত্যার কাজে ব্যবহৃত ১টি রক্তমাখা বটি ও ১টি প্লাষ্টিকের বাজার করা ব্যাগ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা