1. admin@dailyalokitoprovat.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ। প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে ব্রাসিলিয়ায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন।

কুয়াকাটায় জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষি উদযাপন।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৪৩ বার পঠিত

জাহিদুল ইসলাম জাহিদ,কুয়াকাটা প্রতিনিধিঃ-
বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ,জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুয়াকাটা পৌর শ্রমিক লীগের উদ্যোগ বর্নাঢ্য রেলী বের করা হয়। রেলীটি মহাসড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

রেলী শেষে মঙ্গলবার সন্ধায় কুয়াকাটা পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ আব্বাস কাজীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আঃ বারেক মোল্লা। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ ভূইয়া, সিনিয়র সহ সভাপতি গাজী ইউসুফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জি, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, শাহ আলম হাওলাদার,পৌর যুবলীগ আহবায়ক মোঃ ইসাহাক শেখ, শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মোঃ হাবিব হাওলাদার, ছাত্র লীগ সভাপতি মোঃ মজিবুর রহমান, ব্যবসায়ী নেতা মোঃ নিজাম হাওলাদার প্রমুখ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও পরিবারের নিহতের রুহের মাগফেরাত এবং মহামারী থেকে সম্পূর্ণ মুক্তি পেতে কামনা করে দোয়া মোনাজাত করা হয়। পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।এ সময় দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা জাহিদুল ইসলাম।

এ সময় কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র মোঃ আব্দুল বারেক মোল্লা বলেন বঙ্গবন্ধুর হাতে গড়াএই শ্রমিক লীগ, আজকের শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমাদের সকলের মনে প্রানে বঙ্গবন্ধু সহ তার পরিবারকে আমাদের মনে ধারণ করে রাখতে হবে। বঙ্গবন্ধু তাঁর নিজের জীবন দিয়ে আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছে,তিনি আরো বলেন এখন রাজনীতির বাজারে অন্য দলের কিছু লোক আওয়ামী লীগ ব্যানারযুক্ত করে অপকর্ম চালাচ্ছে, তাদের থেকে আমাদের সাবধান থাকতে হবে, এবং তাদের হাত থেকে আমাদের দেশ, আমাদের প্রিয় জন্মভূমি কুয়াকাটা রক্ষা করতে হবে। অনুষ্ঠানে উপস্থিত সকালে বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, আমরা সবাই একত্র হয়ে কাজ করছি, দেশকে উন্নয়ন করবো বঙ্গবন্ধুর স্বপ্ন পূর্ণ করব এটা আমাদের লক্ষম।

শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর রেলী ও আলোচনা সভার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন শ্রেনী পেশার ৫ শতাধিক মানুষ অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা