রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ৬ নং ভানোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান রফিকুল ইসলাম। Logo ঝালকাঠিতে ১০ টাকার চাল বিক্রিতে নানা অনিমের অভিযোগ। Logo ঝালকাঠির বার্জ ডিপো জনস্বার্থে স্থানান্তরের দাবী এলাকাবাসীর। Logo রাঙামাটির গুলশাখালী ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আব্দুল মালেক। Logo রায়পাশা- কড়াপুর ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আহম্মদ শাহরিয়ার বাবু। Logo শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বাস মতিউর রহমান বাদশা। Logo বাকেরগঞ্জে গরু চোর সিন্ডিকেটের মূল হোতা সোহাগ বাকেরগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার। Logo বিশ্বসেরা গবেষকদের তালিকায় ঠাকুরগাঁওয়ের আনোয়ার খসরু Logo কাহালুতে বাজার ফার্নিচার মালিক সমিতির কমিটি গঠন। Logo ক্যাপশন

কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধন।

দৈনিক আলোকিত প্রভাত / ১৭ বার পঠিত
আপডেট সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫১ অপরাহ্ণ

জাহিদুল ইসলাম জাহিদ,কলাপাড়া প্রতিনিধি ঃ-
অবশেষে পর্যটক ও স্থানীয়দের স্বপ্ন পূর্ণ হওয়ার পথে, দীর্ঘ প্রতিরক্ষার পর অবশেষে কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। ৬ একর জমির উপর বাস টার্মিনালটি নির্মাণ করা হবে। কুয়াকাটা উন্নয়ন প্রকল্পের আওতায় এই নির্মাণ কাজ করা হচ্ছে।

২২ সেপ্টেম্বর (বুধবার) শেষ বিকেলে কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার এ নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় কুয়াকাটা পৌর সভার কাউন্সলর, ঠিকাদারসহ স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ১৩ কোটি ৬ লাখ টাকা। প্রাথমিকভাবে বাউন্ডারি ওয়াল ও মাটি ভরাট কাজের জন্য সাড়ে ৪ কোটি টাকা নির্মাণ ব্যয় ধরা হয়েছে।এ প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান পটুয়াখালীর মেসার্স গিয়াস উদ্দিন। তবে বাস টার্মিনাল নির্মাণে জমি অধিগ্রহণ করা হয়েছে। ওই জমির মালিকদের জমির মুল্য পরিশোধ না করায় জমির মালিকদের মাঝে ক্ষোভ দেখা গেছে।

কুয়াকাটা পৌর ৩নং ওয়ার্ডের কাউন্সিলর, মনির শরীফ বলেন, কুয়াকাটার মানুষের স্বপ্ন ধীরে ধীরে বাস্তবায়ন হচ্ছে, আমরা কুয়াকাটাকে আধুনিক কুয়াকাটা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করছি, স্থানীয় সহ পর্যটকদের সুস্থ সুন্দর পরিবেশ উপহার দেওয়ার লক্ষ্যে সর্বদা কাজ করে যাচ্ছে কুয়াকাটা পৌরসভা।

কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার বলেন, বাস টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধনের মাধ্যমে কুয়াকাটা বাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়েছে। এসব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। মেয়র বলেন, প্রধানমন্ত্রী কুয়াকাটাকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরী গড়ে তোলার যে উদ্যেগ নিয়েছে তাঁরই অংশ হিসেবে এই বাস টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD