মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন

গুঠিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আওরঙ্গজেব হাওলাদারের ব্যাপক গণসংযোগ।

দৈনিক আলোকিত প্রভাত / ৩২ বার পঠিত
আপডেট সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ২:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উজিরপুর উপজেলার গুঠিয়া ইউপি নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ আওরঙ্গজেব হাওলাদার শেষ মূহুর্তের মো প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।এছাড়াও তিনি সকল মানুষের সেবা করার জন্য এই ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ পরিচালনা করার আশাবাদ ব্যক্ত করে ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে মোটরসাইকেল মার্কার সমর্থনে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

জানা যায় এলাকার মানুষ যখন নানা বিপদে পড়ে তখনই ছুটে যান তিনি । আর এজন্যই সমাজের মানুষ তাকে ভালবাসেন। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে আওরঙ্গজেব নামটি উঠে আসে। ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতির সাথে জড়িত ছিলেন। তার অসাধারণ চৌকসতা ও সাফল্যতা দেখিয়ে যেমনি নিজে সকলের কাছে প্রিয় হয়েছেন।
ইতিমধ্যেই ইউনিয়নের প্রতিটি গ্রামের যুবসমাজ ও সাধারণ মানুষের মাঝে ব্যাক্তিগত ইমেজ তৈরি করে তুলেছেন “মোটরসাইকেল” মার্কার সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ আওরঙ্গজেব হাওলাদার।

তিনি চেয়ারম্যান না হয়েও এ পর্যন্ত ইউনিয়নের প্রতিটি গ্রামে বিভিন্ন রাস্তার উন্নয়নসহ স্কুল-কলেজ, মাদ্রাসা-এতিমখানা, কবরস্থান, মসজিদ,মন্দির, ঈদগাহ মাঠ সংস্কার করেন এবং বিভিন্ন সময় নিজস্ব অর্থায়নে প্রতিটি প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা করে সাহায্যের হাত প্রসারিত করেন।

নির্বাচনী প্রচারণার ব্যাপারে জানতে চাইলে আলহাজ্ব মোঃ আওরঙ্গজেব হাওলাদার বলেন, নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, ততই সাধারণ মানুষের ভালোবাসায় মুগ্ধ হচ্ছি। আশা করছি সাধারণ মানুষ সে ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাবে ২৮ তারিখ ভোটের মাধ্যমে।

এছাড়াও তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গুঠিয়া ইউনিয়ন হবে একটি মডেল ও আধুনিক ইউনিয়ন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আধুনিক ও মডেল ইউনিয়ন হিসাবে রুপান্তর করতে আগামী ২৮ নভেম্বর মোটরসাইকেল মার্কায় ভোট দেয়ার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD