1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৫:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা ।

গ্রাম ডাক্তার ও প্রাইভেট হাসপাতালে জরিমানা, অপারেশন থিয়েটার সিলগালা।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৪১ বার পঠিত

মল্লিক মো: জামাল,তালতলী প্রতিনিধি।
বরগুনার তালতলীতে তিনটি প্রাইভেট হাসপাতালে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ও তালতলী ইসলামী হাসপাতাল নামের একটির অপারেশন থিয়েটার সিলগালা করা হয়েছে।

আজ সোমবার (১১এপ্রিল) সকালে ১০টার দিকে তিনটি প্রাইভেট হাসপাতালে বিভিন্ন অনিয়মের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.কাওসার হোসেন তিনটি হাসপাতালসহ ও বিসমিল্লাহ ড্রাগ হাউস স্বত্বাধিকারী এবং গ্রাম ডাক্তার মো.মহাসিন রেজাকে জরিমানা করে।

সংশ্নিষ্ট সূত্রে জানা গেছে,উপজেলার হাসপাতাল রোডে তিনটি প্রাইভেট হাসপাতাল অবস্থিত রয়েছে।
এসব অবৈধ প্রাইভেট হাসপাতালের অনিয়মের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে।সংবাদ প্রকাশিত হলে হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তা দৃষ্টিগোছর হলে আজ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নিউ পপুলার ডায়াগনস্টিক ল্যাবকে ৩০০০০ হাজার টাকা,তালতলী ইসলামী হাসপাতাল কে ২৫০০০ হাজার টাকা ও অপারেশন থিয়েটার সিলগালা,তালতলী ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না দেখাতে পারায় ৫০০০ হাজার টাকাসহ গ্রাম ডাক্তারের সনদ না দেখাতে মো. মহাসিন রেজা কে ৩০০০০ হাজার জরিমানা করা হয়।এসব হাসপাতালে ভর্তি করানোর পর চিকিৎসার নামে প্রথমেই ভুতুড়ে বিল ধরিয়ে দেওয়া হয়। এর মধ্যে থাকে বিভিন্ন ধরনের ডায়গনস্টিক টেস্ট, ওষুধ ও সার্জিক্যাল সামগ্রী কেনা ও সার্ভিস চার্জ। এভাবে রোগী ও স্বজনদের কাছ থেকে বিপুল অঙ্কের অর্থ হাতিয়ে নিয়ে থাকে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.কাওসার হোসেন বলেন,বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ অনুযায়ী তিনটি প্রাইভেট হাসপাতালের প্রয়োজনীয় কাগজপত্র ও লাইসেন্স না দেখাতে পারায় জরিমানাসহ ও একটির অপারেশন থিয়েটার সিলগালা করা হয়েছে।অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে উপজেলা প্রশাসন সব সময় সোচ্চার রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা