1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

চরমোনাই ইউপি নির্বাচনে ৮ নং ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে মামুন হুজুর।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১০৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।
বরিশাল সদর উপজেলার ৫নং চরমোনাই ইউনিয়নের পশুরিকাঠী ও গিলাতলী গ্রামে ০৮ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে সৈয়দ শীষ মোহাম্মদ মামুন হুজুর । সৈয়দ মামুন হুজুর চরমোনাই দরবারের বড় হুজুরের সেজ ছেলে , তার বাবা মাওলানা সৈয়দ মোবারক করীম, চরমোনাই মরহুম পীর সাহেবের ভাই। সৈয়দ মামুন হুজুর চরমোনাই ইউনিয়নের গিলাতলী ও পশুরিকাঠী ০৮ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত, তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর চরমোনাই ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের সভাপতি ছিলেন দুই বার এবং এখন তিনি ইসলামি আন্দোলন বাংলাদেশ এর বরিশাল জেলা ও মহানগর এর গুরুত্বপূর্ণ দায়িত্বে আছেন। সৈয়দ শীষ মোহাম্মদ মামুন হুজুর ২০১১ সালে এবং ২০১৬ সালে ইউপি সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন, আর সেই নির্বাচনে তিনি দ্বিতীয় স্থান লাভ করেন এবং অল্প কিছু ভোটের কাছে হেরে যান। আসন্ন ইউপি নির্বাচনে চরমোনাই ইউনিয়নের ০৮ নং ওয়ার্ড থেকে ইউপি নির্বাচনে টিউবওয়েল মার্কা নিয়ে অংশগ্রহণ করায় স্থানীয় জনগণের মধ্যে ব্যপক উৎসাহ উদ্দীপনা লক্ষ করা যায়।স্থানীয় একাধিক ব্যক্তির সাথে কথা বলে জানা যায় আসন্ন ইউপি নির্বাচনে মামুন হুজুরের সমার্থক অনেক বেশি, সবাই এটা বলে মামুন হুজুর মেম্বার না হয়ে ও আমাদের পাশে আছে বিগত নির্বাচনে আমরা ভুল করেছি আর করবো না এবার আমরা আমাদের পছন্দের প্রার্থী মামুন ভাই কে টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবো।

জানা যায় বিগত সময় গুলোতে অএ গিলাতলী ও পশুরিকাঠী গ্রামের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের সাথে সবসময় জড়িত থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করেন।স্থানীয় একাধিক ব্যক্তির সাথে কথা বলে জানা গেছে আসন্ন ইউপি নির্বাচনে তার সমর্থক অনেকটাই বেশি। মানুষের জন্য কিছু করার মানসিকতা তার আছে। বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে সুসম্পর্ক বজায় রেখেছেন। মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের সময়ে নিজ উদ্যোগে সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করা এবং নিজ সামর্থ অনুযায়ী গ্রামের অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করছেন। সব সময় সবার বিপদে আপদে তাকে পাওয়া যায় এমনটাই জানান স্থানীয় লোকজন। এই মুহূর্তে ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। এ মুহুর্তে তিনি জনসমর্থনে এগিয়ে রয়েছেন।

সাংবাদিকদের সাথে আলাপকালে সৈয়দ শীষ মোহাম্মদ মামুন হুজুর জানান, ভোটারদের রায়ে বিজয়ী হতে পারলে ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবো। এছাড়াও মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত সমাজ গড়বো। ওয়ার্ডবাসীর সেবার মান বৃদ্ধির পাশাপাশি জনকল্যানে কাজ করতে চাই। সুষ্ঠু নির্বাচন হলে ভোটাররা আমাকে টিউবওয়েল মার্কায় বিপুল ভোট দিয়ে মেম্বার নির্বাচিত করবেন।আমি সাধারন মানুষের পাশে ছিলাম আছি আল্লাহর রহমতে থাকবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা