1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

চুরির অপবাদ দিয়ে কৃষকের হাত-পা ভেঙ্গে দেয়ার অভিযোগ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১৩৯ বার পঠিত

কনিকা আক্তার,শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি।
গাজীপুরের শ্রীপুরের ভিটিপাড়া গ্রামের আব্দুল কাদির। বয়স ষাটের কোটায়, শরীরে বেধেছে নানা রোগের বাসা। তেমন কাজ করতে পারেননা। বাড়ীতে থেকে শুধু নিজের গরু দেখাশোনা করেন। আয়ের একমাত্র উপার্জন ছিল কয়েকটি গরুই।

অথচ গরু চুরির অপবাদ দিয়ে বাড়ী থেকে ডেকে নিয়ে যায় এলাকার কয়েকজন। দিনের আলোয় মানুষের সামনেই পিটিয়ে হাত ও পা ভেঙ্গে দেয় তারা। এ ঘটনার ৭দিন পর শ্রীপুর থানায় মামলা রুজু হয়। যদিও অভিযুক্তদের এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

অভিযুক্তরা একই গ্রামের রইছ উদ্দিনের ছেলে শাহ আলম শফিক কুমার(২৫),তাজউদ্দিন কুমারের ছেলে বিল্লাল কুমার(২৩), আবুল হাসেম কুমারের ছেলে মজনু কুমার(৪০), সাহিদ কুমারের ছেলে শাহজাহান কুমার(৫০)।

ভিকটিম একই গ্রামের আবুল হাসেমের ছেলে।ভিকটিমের ছেলে কামরুজ্জামানের ভাষ্য, তার বাবা দীর্ঘদিন ধরেই অসুস্থ। হঠাৎ গত ৪অক্টোবর সকালে তার বাবাকে ডেকে পাঠায় অভিযুক্তরা। পরে তাদের একটি গরু হারানো গেছে বলে তার বাবাকে অভিযুক্ত করেন। এমন সময় অভিযুক্তরা তার বাবাকে মারপিট শুরু করে। তাদের মারপিটে তার বাবার একটি হাত ও পা ভেঙ্গে যায়। স্থানীয় মানুষের কাছে মারপিটের খবর পেয়ে তারা গিয়ে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরো বলেন, ঘটনার পর থেকেই অভিযুক্তরা প্রকাশ্যেই ঘুরছে। পুলিশকে বললে তারা বলেন অভিযুক্তদের খুঁজে পাননা। অথচ তারাই প্রকাশ্য আমাদের হুমকী দিচ্ছে মামলা তুলে নেয়ার জন্য।অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় আমাদের বিচার পাওয়া নিয়ে এখন সংশয় বাড়ছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক(এসআই)কামরুল ইসলাম বলেন, অভিযুক্তদের ধরতে কয়েকবার অভিযান পরিচালনা করা হয়েছে। তাদের পাওয়া যাচ্ছে না। আশাবাদী অচেরেই তাদের গ্রেপ্তার করতে পারবো।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা