1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

ঝালকাঠিতে টানা ৯বার নির্বাচিত চেয়ারম্যান মোবারক ম‌ল্লিক আর নেই।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৩৫ বার পঠিত

মোঃ নাঈম হাসান ঈমন।
ঝালকাঠি উপজেলার বাসন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পিচ এন্ড জাস্টিস পুরুস্কার প্রাপ্ত, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা শ্রমিক লীগের আহবায়ক, বীর মুক্তি যোদ্ধা মোবারক হোসেন মল্লিক চলে গেলেন না ফেরার দেশে।

টানা ৯বার নির্বাচিত ৪৪ বছর যাবৎ একটি ইউনিয়নের চেয়ারম্যানের পদে থাকা ৭৩ বছর বয়সী কীর্ত্তিমান এ রাজনীতিবীদ শুক্রবার ভোর ৫ টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় শেষ নিঃস্বাস ত্যাগ করেন।

বেশ কিছু দিন ধরে তিনি হার্টে সমস্য, উচ্চ রক্তচাপ, ডায়াবেটিকসসহ বার্ধক্ষ্য জনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মোবারক হোসেন মল্লিকের জামাতা রাকিব তালুকদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ঝালকাঠির রাজনৈতিক ইতিহাসের উজ্জ্বল নক্ষত্র মোবারক হোসেন মল্লিকের জানাজার নামাজ শুক্রবার বাদ আছর ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে বলেও তার পরিবারের পক্ষথেকে জানানো হয়েছে।

স্বর্ণপদক প্রাপ্ত টানা ৯ বারের নির্বাচিত চেয়ারম্যানের মৃত্যুতে ঝালকাঠি ২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন শোক প্রকাশ করেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন ঝালকা‌ঠি-২ আস‌নের সাংসদ আ‌মির হো‌সেন আমু ও সা‌বেক সাংসদ ইসরাত সুলতানা ই‌লেন ভু‌ট্টো। তারা শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা