1. admin@dailyalokitoprovat.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ। প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে ব্রাসিলিয়ায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অসহায় শিশু তানিশার দায়িত্ব নিলেন পুলিশ সদস্য জীবন মাহমুদ।

ঝালকাঠিতে নাসির হত্যাকারীর ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৩০ বার পঠিত

মোঃ নাঈম হাসান ঈমন।
ঝালকাঠির কাঠালিয়ায় অটো চালক মোঃ নাসির উদ্দীনের হত্যাকারীর ফাঁসির দাবীতে পরিবার ও এলাকাবাসী মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেস করেছে।

আজ (৬ মার্চ) রোববার সকাল ১১ টায় কাঠালিয়া উপজেলা পরিষদের সামনের সড়কে নাসিরের শিশু-সন্তান, স্ত্রী, মা ও ভাইসহ পরিবারের সদস্য এবং এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করেন।

কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এমাদুল হক মনির প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করে হত্যাকারীর ফাঁসির দাবী জানান। বিভিন্ন শ্রেণী পেশার শত শত মানুষ দুই ঘন্টা ব্যাপি এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেসে অংশ নেন। এ সময় বক্তব্য দেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান উজির সিকদার, প্রেস ক্লাবের সভাপতি সিকদার মোঃ কাজল, আওয়ামীলীগ নেতা তরুন সিকদার, বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এম. এম. তারিকুজ্জামান, নাসিরের ভাই জমিস ও বসির এবং স্ত্রী।

উল্লেখ্য যে, গত ২৮ ফেব্রুয়ারি অটোসহ নাসির নিখোঁজ হন। পরেরদিন মশাবুনিয়া গ্রামের বিষখালী নদীর তীরে কেয়াবন থেকে পিছমোড়া হাত বাধা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ০২ দিন উপজেলা বাঁশবুনিয়া গ্রাম থেকে সাকির হোসেন নামে এক যুবককে আটক করে র‍্যাব-৮। এসময় সাকিরের স্বিকারউক্তি মতে ভান্ডারিয়া থেকে অটোটি এবং পার্শ্ববর্তি বামনা থেকে নাসিরের ব্যবহৃত মোবাইল ও টর্চ লাইট উদ্ধার করে র‍্যাব।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা