1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

ঝালকাঠিতে পুলিশ ও ছাত্রলীগের বাধায় বিএনপির সমাবেশ পণ্ড দুই ছাত্রদল নেতা আহত।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৩৯ বার পঠিত

মোঃ নাঈম হাসান ঈমন,রাজাপুর প্রতিনিধি।
দ্রব্যমূল্যের ঊর্ধগতি ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঝালকাঠিতে বিএনপির সমাবেশ ছাত্রলীগ ও পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে। ছাত্রলীগের হামলায় শহর ছাত্রদলের আহ্বায়ক মনোয়ার হোসেন রানা ও সদস্য সচিব সুমন মণ্ডল আহত হয়।

আজ বুধবার (২মার্চ) বেলা ১২টায় শহরের মধ্যচাঁদকাঠি এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে দলের কেন্দ্রীয় নেত্রী ও সাবেক সংসদ সদস্য বিলকিস জাহান শিরিনসহ স্থানীয় নেতৃবৃন্দ সমাবেশ শুরু করে। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীরা মিছিল নিয়ে বিএনপির সমাবেশস্থলে আসলে পুলিশ উভয় পক্ষকেই সরিয়ে দেয়। এতে পণ্ড হয়ে যায় বিএনপির সবামেশ।

ঝালকাঠি জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন জানান, চাল, ডাল, তেল ও গ্যাসসহ দ্রব্যমূল্যে ঊর্ধগতির প্রতিবাদে আজ বুধবার ঝালকাঠি প্রেসক্লাবের সামনে সমাবেশের আয়োজন করে জেলা বিএনপি। সেখানে পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীরা আগে থেকেই অবস্থান নিলে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরু করে বিএনপি।

এতে অংশ নেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বিলকিস জাহান শিরিন। সমাবেশের শুরুতেই ছাত্রলীগ মোটরসাইকেলযোগে মিছিল নিয়ে সমাবেশস্থলে আসলে পুলিশ দুই পক্ষকেই ছত্রভঙ্গ করে দেয়। এ সময় ছাত্রলীগের হামলায় দুই ছাত্রদল নেতা আহত হয়। সমাবেশ করতে না পেরে বরিশালে ফিরে যান কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

পুলিশের বাধা ও ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন ও সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন। ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ খলিলুর রহমান বলেন,বিএনপির সমাবেশের কোন অনুমতি ছিল না। এর পরেও তারা কর্মসূচি করতে চাইলে,পুলিশ তাদের সরিয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা