শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সাধারন সভা অনুষ্ঠিত। Logo বাংলাদেশ হস্তশিল্প এসোসিয়েশনের উদ্যোগে নেত্রকোণায় শীতবস্ত্র বিতরণ। Logo কাহালু প্রেসক্লাবে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন। Logo নতুন অতিথি। Logo বারহাট্টায় বাংলাদেশের বীর সন্তান মুক্তিযোদ্ধাদের মধ্যে শীতবস্ত্র বিতরণ। Logo কাহালুতে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২১ তম বর্ষপূতি উপলক্ষে কেক কর্তন ও আলোচনা সভা। Logo ঝালকাঠি শহরে গভীর রাতে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদা দাবীর অভিযোগে যুবক আটক। Logo দৈনিক নয়া দিগন্ত পত্রিকাসহ কিছু অনলাইন পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদ। Logo ঝালকাঠির নবগ্রামে বসত বাড়ির চলাচলের পথে পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ। Logo ইএসডিও সাসটেইনেবল এন্টারপ্রাইজ প্রজেক্ট (এসইপি) আবাসিক প্রশিক্ষণ অনুষ্ঠিত।

ঝালকাঠিতে পৌরসভার জলাবদ্ধতা নিরসনে কাঁচা ড্রেনের কাজ উদ্বোধন।

দৈনিক আলোকিত প্রভাত / ৮০ বার পঠিত
আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ৯:২০ অপরাহ্ণ

ঝালকাঠি জেলা প্রতিনিধি ঃ-
ঝালকাঠি পৌরসভাধীন ২নং ওয়ার্ডের চাঁদকাঠি এলাকার বটতলা সড়ক সংলগ্ন নতুন কাচাঁ ড্রেনের কাজ উদ্বোধন। সোমবার বেলা ১১টায় পৌরসভার উত্তর চাঁদকাঠি শিশু পরিবার’র পাশ্ববর্তি এলাকার দীর্ঘদিনের জলাবদ্ধতা দুরীকরনের জন্য স্থানীয়দের উদ্যোগে আয়োজিত জলাবদ্ধতা নিরসন কাজ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাফিজ আল মাহমুদ স্থানীয়দের সাথে নিজে মাটি কেটে জলাবদ্ধতা নিরসন কাজ উদ্ভোধন করেন।

এ বিষয় পৌরসভাধীন ২নং ওয়ার্ডের উত্তর চাঁদকাঠি শিশু পরিবার’র পাশ্ববর্তি এলাকার বাসিন্দা রিয়াজ মোর্শেদ জানান, আমার জন্ম এই এলাকায়। আমাদের এলাকায় দীর্ঘদিন ধরে জলাবদ্ধতা থাকায় বিষয় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাফিজ ভাইকে জানালে তিনি বিষয়টি শুনে দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য স্থানীয়দের সাথে ঐক্যবদ্ধ হয়ে আজ জলাবদ্ধতা দুরীকরনের জন্য এগিয়ে আসেন। জলাবদ্ধতা নিরাসনের জন্য কাউন্সিলর স্থানীয়দের সাথে নিয়ে এ কাজ করছেন। এতে প্রায় ২০০টি পরিবার উপকৃত হয়েছে।

এ বিষয় ২ নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজ আল মাহমুদ জানান, এই এলাকায় প্রায় দুই শতাধিক পরিবার বসবাস করে। এলাকার মানুষ তাদের এলাকায় জলাবদ্ধতার সমস্যার কথা আমাকে বললে আমি তাদেরকে সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে জলাবদ্ধতা নিরসন কাজ শুরু করি। এভাবে এলাকাবাসী আমাদের পাশে থাকলে আমরা আমাদের এলাকার সমস্যা গুলো নিজেরাই চিন্হিত করে সমাধান করতে পারবো বলে আমি মনে করি।

এ সময় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো:লুৎফর খলিফা, আওয়ামীলীগে নেতা কামাল হোসেন, অব:প্রাপ্ত তথ্য কর্মচারি নজরুল হোসেন, অব:প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা করিম হোসেন, সাংবাদিক রিয়াজ মোর্শেদ, প্রবাসী সরল, যুবলীগ নেতা রুবেল ও ইমরানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD