সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo আসছে মজুমদার ফিল্মস’র এক সমুদ্র ভালোবাসা। Logo কুয়াকাটার মাদ্রাসার ছাত্রীকে উত্যক্ত করা, দুই যুবককে আটক করেছে পুলিশ। Logo মহিপুরের ওসি’র মহানুভবতায় পথ হারানো শিশু সুমাইয়া আক্তার (০৭) খুঁজে পেল তার পরিবার। Logo কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের শীর্ষ নেতৃত্বে আসছেন সোহানুর রহমান সুমন Logo টোল পুনর্নির্ধারণ না করেই উদ্বোধন হলো পায়রা সেতু পায়রা সেতুতে ফেরির ৭ গুণ টোল পরিবহন ব্যবসায়ীরা ক্ষুব্ধ। Logo বনশ্রী থেকে কথিত মানবাধিকার সংস্থার চেয়ারম্যানকে অস্ত্রসহ আটক। Logo বরিশালে নগরীর ভাটারখালের আলোচিত মামলার আসামী সুমন জেল হাজতে Logo মহাসড়কে বাসের মুখোমুখি সংঘর্ষে মা ও শিশু নিহত। Logo এসএসসি ০২ ব্যাচ বাংলাদেশ গ্রুপের বর্ষপূর্তিতে বর্নাট্য আয়োজন। Logo ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’ মতবিনিময়।

ঝালকাঠিতে প্রতি পক্ষের হামলায় আহত-১

দৈনিক আলোকিত প্রভাত / ৮১ বার পঠিত
আপডেট সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ৮:১৭ অপরাহ্ণ

ঝালকাঠি প্রতিনিধি ঃ-
ঝালকাঠি শহরের ষ্টেশন রোডে পূর্ব শত্রুতার জেরে প্রতি পক্ষের হামলায় ১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ৩ জুলাই এ ব্যাপারে ভুক্তভোগী উপজেলার কৃষ্ণকাঠির খাদেম হোসেন ফকিরে পুত্র আবুল ফকির(৫২) বাদী হয়ে ঝালকাঠি থানায় এজাহার দায়ের করেন। তিনি এজাহারে উল্লেখ করেন “আসামীরা সন্ত্রাসী ও চাঁদাবাজ প্রকৃতির লোক। তারা আইন কানুনের কোন তোয়াক্কা করে না এবং সালিশ বিচার মানে না। এজাহারে বিবাদী করা হয় ১) মুরাদ (২০) পিতা: মাহবুব মেম্বার ২) মাহবুব মেম্বার, পিতা: মৃত: গনি হাওলাদর, স্টেশন রোড, বন্ধু স্টীল, টিনপট্রি, ৩) রুবেল(৩৫), পিতা: মৃত: মতি খান, তরকারী পট্রি, ঝালকাঠি পৌরসভা, ঝালকাঠি আরো অজ্ঞাত ৩/৪ জন রয়েছে যা তদন্ত করলে পাওয়া যাবে।
আসামীরা যোগসাজসে আমার ষ্টেশন রোডস্থ মেসার্স স্ট্যান্ডার স্টীল হাউজ দোকানের সামনে রক্ষিত ১২০০ (এক হাজার দুইশত) কেজি লোহার এঙ্গেল যার অনুমান মূল্য ৯৫,০০০ (পঁচানব্বই হাজার) টাকা লেবারের সহযোগীতায় ০১/০৮/২০২১খ্রি: তারিখ সকাল ১০টার দিকে জোরপূর্বক নিয়ে যায়। এরপর সালিশ(স্বাক্ষীগন) বৈঠকের মাধ্যমে উহা মীমাংসা হয়। উহার জের ধরে অদ্য ০৩/০৮/২০২১ খ্রি: তারিখ সকাল অনুমান সাড়ে ৯টার দিকে উল্লেখিত আসামীগন আমার ছোট ভাই ফলের ব্যবসায়ী (ভিকটিম) খলিল ফকিরকে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে ১ ও ২ নং আসামী গলায় গামছা লাগিয়ে শ্বাসরুদ্ধ করার চেষ্টা করে। এছাড়াও মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত ও জখম করে ১নং আসামী ভিকটিমের আম বিক্রির পকেটে থাকা নগদ ৩০,০০০/= (ত্রিশ হাজার) টাকা ছিনাইয়া নিয়ে যায় এবং ৩নং আসামী ১ (এক) ভরি ওজনের গলার চেইন যাহার মূল্য অনুমান ৭২,০০০/- (বাহাত্তর হাজার) টাকা ছিনাইয়া নিয়ে যায়। আমার ভাই খলিলের ডাক চিৎকারে এলাকার লোকজন আসলে আসামীরা প্রানে নাশের হুমকি ধমকি দিয়ে পূর্ব দিকে চলে যায়। পরবর্তীতে আমি খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে আমার ভাই খলিলকে আহত অবস্থায় পেলে চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যাই। কর্তব্যরত ডাক্তার তাকে হাসপাতালে ভর্তি থাকার উপদেশ দিলে তাকে সেখানে ভর্তি করানো হয়েছে। যার রেজি: নং ১৭২৮/২ তারিখ: ০৩/০৮/২০২১খ্রি: কপি সংযুক্ত।বর্তমানে আসামীগণ আমার পরিবারে সকলকে বিভিন্ন রকম ভয়ভীতি হুমকি ধমকি দিয়ে আসছে। ফলে আমরা ব্যবসা বাণিজ্য ও স্বাধীনভাবে রাস্তায় চলাফেরা করতে পারি না এবং নিরাপত্তাহনিতায় আতঙ্কে জীবনযাপন করছি।”
এ ব্যাপারে ঝালকাঠি থানার সেকেন্ড অফিসার এসআই গৌতম জানান, কৃষ্ণকাঠির খাদেম হোসেন ফকিরে পুত্র আবুল ফকির(৫২) কম্পিউটার টাইপকৃত এক খানা আবেদন পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
বিবাদীদের সাথে যোগাযোগ করে কারো কোন বক্তব্য পাওয়া যায়নি। তাদের মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD