বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী টাংগন ব্যারেজের গেট উত্তলন। Logo কর্মহীন হয়ে পড়েছেন লেবুখালী ফেরিঘাট কেন্দ্রিক জীবিকা নির্বাহকারী শতাধিক ফেরিওয়ালা ও টং দোকানদার ব্যবসায়ীরা। Logo বরিশাল বানারীপাড়া থানায় পিতা ও পুত্রের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ। Logo রুহিয়া ইউপি নির্বাচনে আবারও মনিরুল হক বাবুকে নৌকার কান্ডারী দেখতে চায় ইউনিয়নবাসী । Logo বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতা সেলিম বেপারীর সংবাদ সম্মেলন। Logo বরিশাল নৌ-বন্দরে সুমনের চাঁদাবাজি বন্ধের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ। Logo সময় টিভির পরিচয় দানকারী,বাকেরগন্জেে’র প্রতারক বিশ্বজিৎ কর্মকার আটক। Logo অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেত্রী তানিন সুবাহ। Logo চুরির অপবাদ দিয়ে কৃষকের হাত-পা ভেঙ্গে দেয়ার অভিযোগ। Logo আজ মধ্যরাত থেকে সমুদ্রে মাছ ধরবে জেলেরা।

ঝালকাঠিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে করোনা ভেকসিন ক্যাম্পেইন চলাকালে স্বাস্থকর্মী’কে ইউপি চেয়ারম্যানের মারধর।

দৈনিক আলোকিত প্রভাত / ৩১ বার পঠিত
আপডেট সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ৮:৩৭ অপরাহ্ণ

ঝালকাঠি প্রতিনিধি ঃ-
বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে পোনাবলিয়া ইউনিয়নে করোনা ভেকসিন ক্যাম্পেইন চলাকালে এক স্বাস্থকর্মীকে মারধর করেছে ইউপি চেয়ারম্যান আবুল বাসার খান। মারধরে আহত স্বাস্থ্য কর্মী এনায়েত করিমকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আবুল বাসার খানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য ঝালকাঠি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রিফাত আহম্মেদ জানিয়েছে।

আহত স্বাস্থ্য কর্মী এনায়েত করিম জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সকাল ১০টা থেকে করোনা ভেকসিন ক্যাম্পেইন চলছিল। তিনি ও তার এক সহকর্মী ভেকসিন প্রদান করার সময় এলাকার অসংখ্য নারী-পুরুষ জমায়েত হয়। দুপুর আড়াই টার দিকে আমি ভেকসিন প্রদানরত অবস্থায় হঠাৎ চেয়ারম্যান ইউপি চেয়ারম্যান আবুল বাসার খান এসে পেছন থেকে আমাকে কিল-ঘুষি মারতে শুরু করে। হতবাক স্বাস্থ্য কর্মী এনায়েত তাকে মারধরের কারন জানতে চাইলে মহিলাদের লাইনে পুরুষ লোক প্রবেশ করেছে কনে বলে অকথ্য গালাগাল দিতে থাকে। তিনি জানায়, আমরা দুজন স্বাস্থ্য কর্মী টিকা দিচ্ছিলাম লোকজন সামলানো বা লাইন ঠিকরাখা গ্রামপুলিশ ও আনসার সদস্যদের দায়িত্ব আমরা কি করবো বলে জানালেও সে চরথাপ্পর মারতে থাকে। এক পর্যায়ে আমার ইউনিয়নের বদনাম হলে শালা তোর পেটে সিরিঞ্জ ডুকিয়ে দেবো বলে প্রকাশ্যে হুমকি দেয়। এ অবস্থায় বিষয়টি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে জানালে তিনি তাকে উপজেলা কার্যালয়ে ডেকে আনেন বলে জানান।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রিফাত আহম্মেদ জানায়, তাদের এক স্বাস্থ্য কর্মীকে মারধরের ঘটনা জানতে পেরে তিনি প্রকৃত ঘটনার খোজ নিয়ে জেলা প্রশাসক ও সিভিল সার্জনসহ উর্ধতন কর্মকর্তার নিকট অবহিত করেছি। তাদের পরামর্শ অনুযায়ী আহত স্বাস্থ্য কর্মীকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আইনগত ব্যাবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আবুল বাসার খান জানায়, অভিযোগটি সম্পূর্ন মিথ্যা। সে সরকারী কাজে নেগলেজেন্সি করেছে। সে যেখানের লোক সেখানে কাজ করো এই ইউনিয়নের মধ্যে এসোনা। কিন্তু তার পরেও সে জোর করে এখানে আসছে।তার সাথে কোন কিছুই হয়নি, অভিযোগ সম্পূর্ন মিথ্যা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD