বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী টাংগন ব্যারেজের গেট উত্তলন। Logo কর্মহীন হয়ে পড়েছেন লেবুখালী ফেরিঘাট কেন্দ্রিক জীবিকা নির্বাহকারী শতাধিক ফেরিওয়ালা ও টং দোকানদার ব্যবসায়ীরা। Logo বরিশাল বানারীপাড়া থানায় পিতা ও পুত্রের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ। Logo রুহিয়া ইউপি নির্বাচনে আবারও মনিরুল হক বাবুকে নৌকার কান্ডারী দেখতে চায় ইউনিয়নবাসী । Logo বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতা সেলিম বেপারীর সংবাদ সম্মেলন। Logo বরিশাল নৌ-বন্দরে সুমনের চাঁদাবাজি বন্ধের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ। Logo সময় টিভির পরিচয় দানকারী,বাকেরগন্জেে’র প্রতারক বিশ্বজিৎ কর্মকার আটক। Logo অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেত্রী তানিন সুবাহ। Logo চুরির অপবাদ দিয়ে কৃষকের হাত-পা ভেঙ্গে দেয়ার অভিযোগ। Logo আজ মধ্যরাত থেকে সমুদ্রে মাছ ধরবে জেলেরা।

ঝালকাঠিতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচী

দৈনিক আলোকিত প্রভাত / ৩১ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৮:১৮ অপরাহ্ণ

রিয়াজুল ইসলাম বাচ্চু,ঝালকাঠি প্রতিনিধি
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস, ২০২১ যথাযোগ্য মর্যাদায় উদ্যাপন উপলক্ষ্যে ঝালকাঠি জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচীর আয়োজন করেছে।
১৫ আগষ্ট বাঙ্গালী জাতির ইতিহাসে গভীরতম শোকাবহ, হৃদয়বিদারক একটি দিন। ১৯৭৫ সালের এই দিনে ইতিহাসের বর্বরতম হত্যাকান্ডের শিকার হন স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তাঁর পরিবারের অন্যান্য সদস্যগণ।

সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি পরিপালন সাপেক্ষে ১৩ আগষ্ট সকাল ১০টা হতে ১৫ আগস্ট সন্ধ্যা ৭টা পর্যন্ত বিভিন্ন কমৃসুচী গ্রহন করেছে ঝালকাঠি জেলা প্রশাসন।
কর্মসূচীর মধ্যে রয়েছে ১৩ আগষ্ট সকাল সাড়ে ১০টায় জেলা শিশু বিষয়ক কর্মকর্তার ব্যবস্থাপনায় রচনা লিখন প্রতিযোগীতা, বিষয় স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান।অনধিক ৪০০ শব্দ। জমাদানের শেষ তারিখ ১৩ আগস্ট সকাল ১০:৩০মি, স্থান জেলা শিল্পকলা একাডেমি, ঝালকাঠি। দুপুর ১২টায় চিত্রাঙ্কন প্রতিযোগীতা।

১৪ আগস্ট সকাল সাড়ে ১০টায় জেলা শিশু বিষয়ক কর্মকর্তার ব্যবস্থাপনায় জেলা শিল্পকলা একাডেমিতে দোয়া ও মিলাদ মাহফিল। ১১টায় ঝালকাঠি ইসলামী ফাউন্ডেশনে হামদ্ ও নাত প্রতিযোগীতা। দুপুর ১২টায় জেরা কালচারাল অফিসারের ব্যবস্থাপনায় অনলাইনে বঙ্গবন্ধুর উপর ৭ই মার্চের ভাষণ প্রতিযোগীতা।
১৫ আগস্ট সূর্যোদয়ের সাথে সাথে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারী ভবন সমূহে জাতীয় পতাকা ার্ধনমিত রাখা। সকার ৯টায় জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ।সকাল ১০টায় আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরণ ও পুরষ্কার বিতরণী। একই দিন বাদ যোহর মসজিদে এবং সুবিধামত সময়ে মসজীদ. মন্দির, গীর্জা ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা এবং সন্ধ্যায় ৭টায় শহরের কালীবাড়ি রোডে বারচালার সামনে “চিরঞ্জীব বঙ্গবন্ধু” প্রামাণ্য চিত্র প্রদর্শণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD