1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী।

ঝালকাঠিতে মুসলিম নারীকে পবিত্র কোরআন শীরফ উপহার দিলেন ইউএনও রুম্পা সিকদার

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৬৫ বার পঠিত

ইমাম বিমান,ঝালকাঠি প্রতিনিধি ঃ-
ঝালকাঠি জেলার নলছিটিতে একজন মুসলিম নারী যিনি মাসে ৩০দিনের মধ্যে অধিকাংশ দিনই রোজা রাখেন একই সাথে নলছিটির কোথাও কোন নারীর মৃত্যু হলে ছুটে যান ঐ নারীকে বিনা পারিশ্রমিকে গোসল করাতে। অর্থাৎ মৃত নারীদের গোসল করাতে তিনি কোন প্রকার টাকা-পয়সা নেন না। এমনই এক মুসলমান ধার্মীক নারীকে পবিত্র কোরআন শীরফ উপহার দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও রুম্পা সিকদার। নলছিটি উপজেলা নির্বাহী কর্মকরাতরি কার্যালয়ে আজ ১৯ জুলাই দুপুরে উপহার হিসেবে একজন মুসলিম নারীকে পবিত্র কোরআন শীরফ প্রদান করেন।

মুসলিম নারীকে পবিত্র কোরআন শীরফ উপহার প্রদান শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে উপজেলা নির্বাহী কর্মকর্তা নলছিটি রুপা নামের থেকে একজন মুসলিম নারীকে পবিত্র কোরআন শীরফ উপহার দেয়ার বিষয়টি তুলে ধরেন। তার দেয়া পোষ্টটি নিচে তুলে ধরা হলো। ‍

একদিন আগে এসে বলেছিলেন মা আমাকে একটা কোরআন শরীফ দিবেন। আরবী,বাংলা দুটো লেখা হলেই ভালো হয়। আজ আসতে বলেছিলাম। কোনও কিছু খাওয়াতে চাইলে বলে আমি বেশিরভাগ সময় রোজা রাখি। আমার ছোট বেবিটার কথা কিভাবে জানে জানি না,তাকে দেখতে চায়,প্রাণভরে দোয়া করে,আমি মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি “ ।

এ বিষয় নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও রুম্পা সিকদারের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, এই নারী একজন ধার্মীক নারী । তাকে কিছুদিন আগে খাদ্য সামগ্রীও দিয়েছি, এর আগেও তিনি আমার কাছে একটি কোরআন শরীফ চেয়েছিলে তখনও আমি তাকে একটি কোরআন মরীফ উপহার হিসেবে দিয়েছি। সেটি নষ্ট হওয়ায় গতকাল তিনি আমার কাছে এসে আরেকটি কোরআন শরীফ চেয়েছেন আমি কোরআন শরীফ সংগ্রহ করে আজ তার হাতে তুলে দিয়েছি।

সামাজিক যোযোগ মাধ্যম ফেইসবুকে প্রসংশা সহ তার প্রতি বিশেষ করে মুসলমানরা আল্লাহর নিকট দোয়া প্রর্থনা কামনা করে মন্তব্য প্রকাশ করেন। বর্তমানে ঐ নারীর বসত ঘরের অবস্থা একটু খারাপ আছে সে বিষয়ও ইউএনও তার বসত ঘরটি ঠিক করে দিবে বলে তাকে আশ্বাষ দেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা