1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

ঝালকাঠিতে রমজানকাঠি কলেজের এইএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১১৭ বার পঠিত

ঝালকাঠি প্রতিনিধি।
ঝালকাঠিতে রমজানকাঠি কারিগরি ও কৃষি কলেজের এইএসসি (বিএম) দ্বাদশ শ্রেণির বোর্ড সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। কলেজেরে অধ্যক্ষ পীযূষ কান্তি মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন এইএসসি (বিএম) শাখা প্রধান প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু।এসময় বক্তব্য রাখেন কৃষি ডিপ্লোমা শাখার প্রধান কৃষিবিধ ড. চিত্ত রঞ্জন সরকার, ভোকেশনাল শাখার প্রধান মো: হাবিবুর রহমান, ইন্সট্রাক্টর কৃষিবিধ মো: মনিরুল ইসলাম, জু.প্র. মোঃ আঃ কাদের মিয়া, বিএম শাখার প্রদর্শক কবিতা সিকদার প্রমুখ। এ সময় একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা কলেজের স্মৃতিচারণ করে বক্তব্য পেশ করে।

কলেজের অধ্যক্ষ পীযূষ কান্তি মন্ডল শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, “তোমরা উচ্চ শিক্ষা গ্রহন করে দেশ জাতি ও বাবা মায়ের খেদমতে নিয়োজিত রইবে। মানুষের সাথে সুন্দর আচরণ করবে, ভদ্রতা ও সভ্যতার প্রতি নজর রাখবে। তিনি আরো বলেন, পরীক্ষার নির্দিষ্ট সময়ে উপস্থিত থাকবে এবং শান্তি শৃঙ্খলা বজায় রেখে পরীক্ষা সম্পন্ন করবে। সবাই নকলকে না বরতে হবে এবং পরীক্ষার হলে কোন রকম অসদোপায় অবলম্বন করা যাবেন।৷

এইএসসি (বিএম) শাখা প্রধান প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু বলেন, “ এ বিদায় আনন্দের বিদায়, উচ্চতর জীবনে পদার্পনের বিদায় তবে আনন্দ বেদনা উভয় এ বিদায়ের মাঝে বিরাজমান আছে। তিনি বলেন, সৃষ্টিকর্ত, পিতা-মাতা ও শিক্ষক গুরুজনের প্রতি যথাযথ দায়িত্ব পালন করবে। কখনই তাদের অবাধ্য হওয়া যাবে না।

পবিত্র কোরআন ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয় এবং দোয়া মোনাজাতের মাধ্যমে সমাপ্ত ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা