1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

ঝালকাঠিতে শীতার্তদের মাঝে চেম্বার অব কমার্সের শীতবস্ত্র, কম্বল ও মাস্ক বিতরণ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  • ৩০ বার পঠিত

ঝালকাঠি জেলা প্রতিনিধি।
ঝালকাঠিতে সংসদ সদস্য আমির হোসেন আমুর পক্ষ থেকে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে দেড় হাজার শীতবস্ত্র ও ১০ হাজার মাস্ক বিতরণ করেছে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।

আজ বৃহস্পতিবার(২৭ জানুয়ারি) বেলা ১২ টায় চেম্বার কার্যালয়ে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি। পরে শীতার্ত মানুষের হাতে সোয়েটার ও কম্বল তুলে দেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মুহাম্মদ মনিরুল ইসলাম তালুকদার। এছাড়াও বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে ১০ হাজার মাস্ক বিতরণ করা হয় চেম্বারের পক্ষ থেকে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রসুল, জেলা প্রশাসনের রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) মো. বশির গাজী ও চেম্বারের সাবেক সভাপতি সালাহ উদ্দিন আহম্মেদ সালেক।

অনুষ্ঠানের প্রধান অতিথি আমির হোসেন আমু বলেন, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় মানুষকে সুরক্ষিত রাখার জন্য মাস্ক পড়া বাধ্যতামূলক করা হয়েছে। তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা