1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা ।

ঝালকাঠির জেলা পরিষদের প্রশাসক পদে নিয়োগ পেলেন সরদার মোঃ শাহ আলম।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।
ঝালকাঠি জেলা পরিষদের প্রশাসক পদে নিয়োগ দেওয়া হয়েছে সরদার মোঃ শাহ আলমকে। বৃহস্পতিবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের জেলা পরিষদ শাখা তাকে এ নিয়োগ প্রদান করে।

উপ সচিব মোঃ তানভীর আজম ছিদ্দিকীর সাক্ষরিত পত্রে এ তথ্য জানা যায়। সরদার মো.শাহ আলম জেলা পরিষদের সদ্য বিদায়ী চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি। তিনি এর আগেও জেলা পরিষদের প্রশাসক ছিলেন। টানা তিন দফায় তিনি জেলা পরিষদের প্রশাসক ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

সরদার মোঃ শাহ আলমকে জেলা পরিষদের প্রশাসক পদে আবারও দেওয়ায় তাকে বিভিন্ন গণমাধ্যম ও ফেইসবুক আইডিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,অ্যাড.খান সাইফুল্লাহ্ পনির,জেলা আওয়ামী লীগের সন্মানিত সিনিয়র সহ-সভাপতি অ্যাড.ইঞ্জি: জি.কে.মোস্তাফিজুর রহমান ও জেলা আওয়ামী লীগের সন্মানিত সাংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমি কেকা। গণমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

জাতীয় শ্রমিক লীগ ঝালকাঠি জেলা শাখার সদস্য সচিব জনাব সুমন তালুকদার। এ সময় আন্তরিকতায় মুগ্ধ হয়ে সকলের কাছে কৃতজ্ঞাতা প্রকাশ করেন নবনিযুক্ত জেলা পরিষদের সন্মানিত জেলা প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সন্মানিত সভাপতি জনাব সরদার শাহআলম।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা