1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী।

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মোল্লারহাটে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৪২ বার পঠিত

রিয়াজুল ইসলাম বাচ্চু,ঝালকাঠি:: ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মোল্লার হাট পুলিশ তদন্ত কেন্দ্র কর্তৃক আয়োজিত অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ শহীদউল্লাহর সভাপতিত্বে মুজিব শতবর্ষ উপলক্ষে ”বৃক্ষরোপন কর্মসূচি ” অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্মমন্ত্রণালয়ের অতিঃ সচিব মোঃ আঃ আউয়াল হাওলাদার। তিনি বলেন মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর নেয়া বিভিন্ন কর্মসূচির মধ্যে বড় একটি প্রকল্প হচ্ছে সারা বাংলাদেশে বৃক্ষরোপন কর্মসূচি। বাড়ির আংগিনা রাস্তার পাশের জমি, পতিত খালি জমিতে ফলজ ও ঔষধি গাছ লাগানোর জন্য গুরুত্বারোপ করেন। সারা বিশ্বে কোভিট -১৯’র এই মহামারীর সময় প্রাকৃতিক ভাবে অক্সিজেন পাওয়ার জন্য বেশী বেশী করে গাছ লাগানোর তাগিদ দিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনার কথা স্মরণ করিয়ে দেন।অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান।উপজেলা চেয়ারম্যান তাঁর বক্তব্যে বলেন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা, কোভিট -১৯’র প্রাদোর্ভাব, প্রাকৃতিক অক্সিজেন বৃদ্দি প্রকৃতির ভারসম্য রক্ষার জন্য প্রধানমন্ত্রীর নেয়া বৃক্ষরোপন কর্মসূচি সফল করার জন্য সকলের প্রতি আহবান জানাই। বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন মোল্লারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এম মাহবুবুর রহমান সেন্টু, রানাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাজাহান হাওলাদার,সুবিধপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গাফ্ফার খান,ও আঃ হামিদ মাষ্টার, মেম্বার মন্টু মিয়া, মনির হোসেন, মোঃ কামাল প্রমুখ।
মানণীয় প্রধানমন্ত্রীর নেয়া বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও স্হানীয় মেম্বারবৃন্দ মোল্লার হাট পুলিশ তদন্ত কেন্দ্রে ও মোল্লার হদুয়া রাস্তায় অসংখ্য বৃক্ষ রোপন করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা