1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

ঝালকাঠি জেলা বিএমএসএফ’র সাধারণ সভা অনুষ্ঠিত।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ১৪১ বার পঠিত

ঝালকাঠি প্রতিনিধি।
ঝালকাঠি জেলা বিএমএসএফ’র সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ নভেম্বর শনিবার জেলা কার্যালয়ে বিকাল ৪টায় বিএমএসএফ জেলা সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু’র সঞ্চালনায় প্রধান অতিথী ছিলেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সর্বোচ্চ পরিষদের সদস্য আফজাল হোসেন, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সর্বোচ্চ পরিষদের সদস্য এনামুল হক সোহেল সরদার, এম এ আকরাম হোসেন প্রমুখ।

সভায় বক্তব্য রাখেন সাংবাদিক সংগঠনের উপদেষ্টা ডাঃ জহিরুল ইসলাম বাদল, প্রভাষক অমরেশ রায় চৌধুরী, সাংবাদিক নেতা মোঃ রুহুল আমীন রুবেল, এইচ এম বাদল মোঃ বাবুল মিনা, মোঃ মিজানুর রহমান,এইচ এম নবীন, মো: সাইদুল ইসলাম, বুলবুল আহমেদ, এইচএম গিয়াস,মোঃ মাসুম বিল্লাহ প্রমুখ। সভায় বক্তারা বলেন, আমরা নিয়মতান্ত্রিক বিএমএসএফ দেখতে চাই। একক সিদ্ধান্তে বিএমএসএফ চলতে পারেনা এবং আমরা তা মানিনা। আধুনিক ও যুগোপযোগী বিএমএসএফ আমাদের প্রত্যাশা। বিএমএসএফ একটি সুন্দর গনতান্ত্রিক গঠন তন্ত্র তৈরি করে সদস্যদের সামনে নিয়ে যেতে হবে। এছাড়াও বক্তারা হিংসা বিদ্বেষ, হানাহানির পথ পরিহার করে সকলে ঐক্যবদ্ধ হয়ে বিএমএসএফ এর পতাকাতলে দাড়ানোর আহ্বান জানান। কোন সাংবাদিক বা বিএমএসএফ’র সদস্য মামলা হামলার শিকার হলে বিএমএসএফ সর্বোচচ গুরুত্ব দিয়ে নির্যাতনের শিকার সাংবাদিকের পাশে থাকার আহ্বান জানান।
সভার শুরুতে পবিত্র কোর আন তেলোয়াত করেন প্রভাষক মোঃ আঃ হাই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা