1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

ঝালকাঠি শহরে গভীর রাতে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদা দাবীর অভিযোগে যুবক আটক।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২
  • ৩৫ বার পঠিত

আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি।
ঝালকাঠি শহরের অপরাধী অধ্যুষিত পুরাতন কলাবাগান এলাকা থেকে রাসেদ খান নামে এক যুবককে স্থানীয় এলাকাবাসী আটক করে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেছে। এঘটনায় বৃহষ্পতি বার বিকালে স্থানীয় জুয়েল হাওলাদার বাদী হয়ে ঝালকাঠি থানায় ‘ডিবি পুলিশের পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে’ একটি মামলা দায়ের করেছে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে ডিবি পুলিশ পরিচয়ের চাঁদাবাজি করতে গিয়ে এলাকাবাসী তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা অবরুদ্ধ করে গণ ধোলাই দিয়ে পুলিশে সপোর্দ করেন।

পৌর এলাকার ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান হাবিল বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটক রাশেদ কে গনপিটুনি থেকে রক্ষা করা এবং উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রন করার জন্য রাতেই তাকে থানায় ধরিয়ে দেয়া হয়।

কলাবাগান এলাকার বাসিন্দা টিটু তালুকদার বলেন, রাসেদকে স্থানীরা ধরে ফেলার পরে সে নিজেকে মাদকনিয়ন্ত্রন অধিদপ্তরের লোক বলে পরিচয় দেয়। এরপর রাশেদকে স্থানীরা মারধর করতে গেলে সে তখন নিজেকে ডিবি পুলিশ পরিচয় দেয়।

অভিযোগ রয়েছে, রাসেদ খান ঝালকাঠি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের আত্মীয় ও ব্যাক্তিগত ক্যামেরাসপার্সন হিসেবেও বিভিন্ন সময় পরিচয় দিতো। তাছাড়াও কখনো পুলিশের গোয়েন্দা শাখা- এনএসআই, মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্য আবার কখনো সাংবাদিক দাবী করতো।

শেখেরহাট আইডিয়াল ইয়ুথ সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি মিসকাত উন নুর তাহসিন জানায়, গত ঈদুল ফিতরের দিন গাবখান সেতুতে রাশেদ তাদের ছবি তুলে। তখন রাশেদের পরিচয় জানতে চাইলে নিজেকে এনএসআই সদস্য পরিচয় দেয়।

একই অভিযোগ করে সংঙ্গীত শিল্পি শান্তা ইসলাম জানান, আটকুত রাশেদ তার কাছেও একদিন গোয়েন্দা সংস্থার লোক পরিচয় দিয়েছিলো। ঐ সময় শান্তা তার ফেসবুক আইডিতে রাশেদকে নিয়ে একটি ষ্ট্যাটাস দিয়েছিলো। আটক রাশেদ নবগ্রাম ইউনিয়নের মৃত ফিরোজ খানের পুত্র বলে জানাগেছে।

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান বলেন, বুধবার রাতে খবর পেয়ে রাশেদকে কলাবাগান এলাকা থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। নিজেকে আইনের লোক পরিচয় দেয়ায় তার বিরুদ্ধে ১৭০ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে। মামলাটির তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক সালাহউদ্দিন তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যাবস্থা নিবেন বলেও জানান ওসি খলিলুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা