রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ৬ নং ভানোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান রফিকুল ইসলাম। Logo ঝালকাঠিতে ১০ টাকার চাল বিক্রিতে নানা অনিমের অভিযোগ। Logo ঝালকাঠির বার্জ ডিপো জনস্বার্থে স্থানান্তরের দাবী এলাকাবাসীর। Logo রাঙামাটির গুলশাখালী ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আব্দুল মালেক। Logo রায়পাশা- কড়াপুর ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আহম্মদ শাহরিয়ার বাবু। Logo শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বাস মতিউর রহমান বাদশা। Logo বাকেরগঞ্জে গরু চোর সিন্ডিকেটের মূল হোতা সোহাগ বাকেরগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার। Logo বিশ্বসেরা গবেষকদের তালিকায় ঠাকুরগাঁওয়ের আনোয়ার খসরু Logo কাহালুতে বাজার ফার্নিচার মালিক সমিতির কমিটি গঠন। Logo ক্যাপশন

ঝালকাঠি সদর উপজেলা ও ইউনিয়ন কমিটি গঠনে অনিয়মের অভিযোগে বিএনপির প্রতিবাদ সভা।

দৈনিক আলোকিত প্রভাত / ২৫ বার পঠিত
আপডেট সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৭ অপরাহ্ণ

ঝালকাঠি প্রতিনিধি ঃ
ঝালকাঠি জেলা বিএনপির বিরোধ ক্রমান্বয়ে প্রকাশ্যে চরম আকার ধারন করছে। জেলা বিএনপির আহ্বায়ক কমিটি কর্তৃক সদর উপজেলা ও ১০ ইউনিয়নে নেতাকর্মীদের মতামত উপেক্ষা করে কমিটি গঠন করায় প্রতিবাদ সভা করেছে উপজেলা বিএনপির নেতাকর্মীরা। সনিবার আমতলা সড়কের বিএনপি কার্যালয়ে সকাল ১১ টায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি এবং জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এনামুল হক এলিন সরদার এতে সভাপতিত্ব করেন। সভায় সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ুন খন্দকার,নথুল্লাবাদ বিএনপির সাবেক সভাপতি শাহআলম মল্লিক, সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল হক আজিম,নবগ্রাম বিএনপির সাবেক সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম বাবুল, বিনয়কাঠির সবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ হোসেন, কেওড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি এমএ মান্নান লাবু,কৃর্ত্তীপাশা ইউনিয়ন বিএনপির সাবেক সম্পাদক রুবলে খোন্দকার,শেখেরহাট ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি গাজী সাইদুর রহমান বাচ্চু সহ ১০টি ইউনিয়নের সাবেক কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা বলেন, বর্তমান সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠনতন্ত্র বহির্ভুত ভাবে পরীক্ষিত নেতাকর্মীদের পাশ কাটিয়ে অযোগ্য লোক দিয়ে ইউনিয়ন কমিটি গঠন করে চলেছে। যা অসাংগঠনিক, অগঠনতান্ত্রিক এবং আত্মঘাতি সিদ্ধান্ত। দলীয় ত্যাগী নেতৃবৃন্দের সমন্বয়ে এ কমিটি গঠন করার দাবি জানানো হয়। একই সাথে গঠিত কমিটি বাতিলেরও দাবি জানায় বক্তারা। এতে ক্ষুদ্ধ হয়ে নেতাকর্মীরা এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। সভা সঞ্চালনা করেন উপজেলা বিএনপি সাবেক দপ্তর সম্পাদক মো. শাহ্আলম মল্লিক। সম্প্রতি ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহরের আমতলা সড়কে এবং প্রয়াত ইউসুফ আলী কমিশনার সড়কে পৃথক ভাবে কর্মসূচি পালন করে।

এ ব্যাপারে ঝালকাঠি জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য মোঃ মনিরুল ইসলাম নুপুর জানান উপজেলা বিএনপি’র কমিটি গঠনে কোন অনিয়ম হয়ে থাকলে এভাবে প্রতিবাদ সমাবেশ না করে তারা জেলা বা কেন্দ্রীয় বিএনপি’র কাছে লিখিত অভিযোগ দাখিল করতে পারতো। কিন্তু তা না করে সংগঠনের গঠনতন্ত্র না মেনে প্রতিবাদ সমাবেশ করা শৃঙখলা বিরোধী কাজ। যা আমি সমর্থন করতে পারি না।

ঝালকাঠি জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য সচিব এ্যাড. মোঃ শাহাদাৎ হোসেনের ০১৫৫২৪৭৭১৪০ নম্বরে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD