মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন

ঝুকিপূর্ণ ভাঙা ব্রিজ দিয়ে শত শত মানুষের চলাচল।

দৈনিক আলোকিত প্রভাত / ১৭২ বার পঠিত
আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২, ৮:০২ অপরাহ্ণ

সৈকত বাড়ৈ।
বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের পশ্চিম মোল্লাপারা গ্রামে ১ টি সংযোগ খালের ওপর নির্মিত ব্রিজ ভেঙে ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। ফলে ব্রিজ পারাপারে দুর্ভোগ পোহাতে হচ্ছে গ্রামের কয়েক হাজার মানুষের। ব্রিজ টি পুনর্নির্মাণ করা না হলে যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। জানা যায়, পশ্চিম মোল্লাপারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ও মাধ্যমিক বিদ্যালয় পড়ুয়া ছাত্র ছাত্রী এই ঝুঁকিপূর্ণ অবস্থায় থাকা ভাঙা ব্রিজ দিয়েই যাতায়াত করে। এবং পশ্চিম মোল্লাপারার কৃষি জমিতে যাওয়ার একটি মাত্র এই ব্রিজ থাকায় কৃষি কাজে ব্যাবহৃিত কোন আধুনিক যন্ত্র জমিতে নিতে পারছে না কৃষকেরা।

এ বিষয়ে একাধিক ছোট ছোট শিক্ষার্থীরা বলেন,আমরা এটা ভেঙে যাওয়ার পর থেকে এটা দিয়ে যাতায়াত করি না প্রায় ২ কিলোমিটার ঘুরে স্কুলে যেতে হয় তাই সঠিক সময়ে স্কুলে যেতে পারি না। আামাদের এই ব্রিজটি খুব দরকার। অন্য দিকে এক কৃষক বলেন,
মোগো এই ব্রিজটা ভাঙার পর এহন দুর্ভোগের শেষ নাই। কোলায় কোন মেশিনপত্র নিতে পারি না। মোগো এই ব্রিজ না হইলে ধান পাকলে হেয়া কেমনে বাড়ি আনমু হেইয়া লইায়া চিন্তায় আছি এহন।

এলাকার সাধারণ মানুষ বলেন ব্রিজটা পুনর্নির্মাণের জন্য সংশ্লিষ্ট দপ্তরে আকুল আবেদন যাতে করে ব্রিজটি দ্রুত পুননির্মাণ করে আমদের এই দুর্ভোগ থেকে মুক্তি পাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD