1. admin@dailyalokitoprovat.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ’র নবনির্বাচিত কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত। রাজশাহীর বাঘায় আলোচিত পাঁচ টাকার হোটেল মালিক আর নেই। নলছিটিতে মাদ্রাসা ছাত্রী অপহরণের এক মাসেও উদ্ধার হয়নি, উল্টো দু’টি মামলা। মান্দার এক রুখী উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। বরগুনায় গণহত্যা দিবস ২৯ ও ৩০শে মে। নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন।

টিকা না নিয়ে কর্মস্থলে আসা যাবে না

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৮৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :: টিকা নেওয়া ছাড়া কেউ কর্মস্থলে যেতে পারবেন না। আর কেউ টিকা নিয়েছেন কি না, তা যাচাই করার ব্যবস্থা রয়েছে। এ তথ্য সরকারি ডেটাবেসে থাকবে। খুব সহজেই যাচাই করা যাবে।

দেশের করোনা পরিস্থিতি নিয়ে আজ মঙ্গলবার সচিবালয়ে আন্তমন্ত্রণালয় বৈঠক শেষে ব্রিফিংয়ে এ কথা বলেন বৈঠকের সভাপতি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

মন্ত্রী বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয় আগামী এক সপ্তাহের মধ্যে এক কোটির বেশি লোককে টিকার আওতায় আনবে। অত্যন্ত ভালো খবর হচ্ছে, প্রতি গ্রাম, ইউনিয়ন, সিটি করপোরেশন, পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে কেন্দ্র করে টিকা দেওয়া হবে। সারা দেশে সপ্তাহব্যাপী ১৪ হাজার কেন্দ্রে একযোগে টিকা দেওয়া হবে। এতে অগ্রাধিবার পাবেন বয়স্ক লোকেরা। কারণ আমরা দেখেছি, বয়স্করাই বেশি আক্রান্ত হচ্ছেন এবং মারা যাচ্ছেন।

এ সময় দোকানদার, কর্মচারী, পরিবহন শ্রমিকদের নিজ নিজ ওয়ার্ড থেকে টিকা নেওয়ার আহ্বান জানান মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বলেন, `টিকা না নিয়ে কেউ কর্মস্থলে আসতে পারবেন না। আমরা চিন্তা করেছি, আগামী ১১ তারিখ থেকে সবকিছু খোলা হবে। কিন্তু টিকা ছাড়া কেউ কর্মস্থলে আসতে পারবেন না।’

মানুষ টিকা নিয়ে যাতে দোকানপাট, ব্যবসাপ্রতিষ্ঠান খুলতে পারে, সে জন্য টিকা পাওয়া নিশ্চিত করতে ব্যবস্থা নেওয়া হচ্ছে। ১০ তারিখের মধ্যে এটি নিশ্চিত করা হবে। যাতে ১১ তারিখ থেকে ব্যবসাপ্রতিষ্ঠান ও গণপরিবহন চালু করা যায়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা