1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট। ঝালকাঠি জেলা কৃষকদলের কমিটি গঠন। নেত্রকোণায় সরকারি জীবন বীমা কর্পোরেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম-এর ১২৩ তম জন্মজয়ন্তী উদযাপন। কেশবপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ। জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২২ উপলক্ষে ঝালকাঠিতে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত। মানবেতর জীবন যাপন করছেন ঠাকুরগাঁওয়ের একতা বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের শিক্ষক কর্মচারীরা। বগুড়ায় র‌্যাবের অভিযানে কাহালুতে নকল স্বর্ণের মূর্তিসহ আটক ২।

টিকা নেওয়ার পরেও করোনায় আক্রান্ত উপজেলা নির্বাহী কর্মকতা ও তার স্ত্রী। ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৫ বার পঠিত

কুদরত আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ-
দুই দফায় করোনা প্রতিরোধক টিকা গ্রহন করার পরও ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) যোবায়ের হোসেন ও তার স্ত্রী মমতাজ মহল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড এন্টিজেন টেস্ট করান তিনি। পরীক্ষায় সস্ত্রীক করোনা পজেটিভ আসে।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাসেম জানান, বৃহস্পতিবার নমুনা র‌্যাপিড এন্টিজেন টেস্ট করে ইউএনও ও তাঁর স্ত্রী করোনা পজেটিভ ধরা আসে । তাঁদের দুজনের শারীরিক অবস্থা ভালো রয়েছে।বর্তমানে উপজেলা পরিষদের সরকারি বাসভবনে সস্ত্রীক আইসোলেশনে রয়েছেন।
উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) যোবায়ের হোসেন বালিয়াডাঙ্গী উপজেলায় ২০২০ সালের আগস্ট মাসে বালিয়াডাঙ্গী উপজেলায় যোগদান করেন। এর আগে তিনি কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় কর্মরত ছিলেন।

Comments are closed.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা