বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম :
Logo সৈয়দকাঠীতে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টার আনারস প্রতীক পেয়েছেন Logo মনোনয়ন না পেলেই একে অপরকে রাজাকার বানাতে ব্যস্ত ঃ ওবায়দুল কাদের। Logo ঠাকুরগাঁওয়ের সেই তেলের ঘানি টানা দম্পতিকে গরু ও অর্থ উপহার দিলেন- জেলা প্রশাসক Logo বরিশাল লঞ্চঘাটে থ্রি হুইলার থেকে সুমনের চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে মানববন্ধন Logo শিকলে বাঁধা মৌসুমি এখন স্বাভাবিক জীবনে। Logo আসন্ন ইউপি নির্বাচনে বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়নে ১ নং ওয়ার্ডে জনমত জরিপে এগিয়ে রয়েছেন বাবুল আকন। Logo ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী টাংগন ব্যারেজের গেট উত্তলন। Logo কর্মহীন হয়ে পড়েছেন লেবুখালী ফেরিঘাট কেন্দ্রিক জীবিকা নির্বাহকারী শতাধিক ফেরিওয়ালা ও টং দোকানদার ব্যবসায়ীরা। Logo বরিশাল বানারীপাড়া থানায় পিতা ও পুত্রের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ। Logo রুহিয়া ইউপি নির্বাচনে আবারও মনিরুল হক বাবুকে নৌকার কান্ডারী দেখতে চায় ইউনিয়নবাসী ।

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন।

দৈনিক আলোকিত প্রভাত / ৪৯ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৬:৪৮ অপরাহ্ণ

কুদরত আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ-
রুহিয়া থানা আওয়ামী লীগের আয়োজনে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়। রুহিয়া থানা আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনায় বক্তব্য রাখেন,১ নং রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুনিরুল হক বাবু সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশ রত্ন, বর্তমান প্রধানমন্ত্রী যে মুক্ত অর্থনীতির পথ উম্মোচন করেছেন তা বঙ্গবন্ধুর দিক নির্দেশনা।

রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আবু সাঈদ বাবু বলেন,গৌরব উজ্জ্বল বাঙালী জাতির এক কলঙ্কিত অধ্যায় রচিত হয় ১৯৭৫ সনের ১৫ আগষ্ট। বাংলা দেশের স্বাধীনতায় অসামান্য অবদান রেখেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই মহান নেতার স্মরণে সারা দেশব্যাপী পালিত হয় জাতীয় শোক দিবস এরই ধারাবাহিকতায় রুহিয়া থানা আওয়ামীলীগের জাতীয় শোক দিবস পালন কর্মসূচী ।

রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন বলেন,১৯৭৫ সালের ১৫ আগষ্ট, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছোট বোন শেখ রেহেনা শিক্ষা গ্রহণের করনে, বিদেশে ছিলেন বলে প্রানে বেচে যায়।কর্মসূচীতে উপস্থিত ছিলেন – রুহিয়া থানা আওয়ামীলীগের সহ-সাংগঠনিক সম্পাদক রুহিয়া ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোজিবর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক,সাংগঠনিক সম্পাদক ও মাছরাঙা টেলিভিশনের ঠাকুরগাঁও জেলা বার্তা সাংবাদিক মেঃ বদরুল ইসলাম বিপ্লব, দপ্তর সম্পাদক গণেশ চন্দ্র সেন, বিকাশ চন্দ্র সেন ঠাকুর, রুহিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক নূর ইসলাম নূরু। রুহিয়া থানা সেচ্ছাসেবকলীগের আহবায়ক সোহেল, ২০ নং ইউনিয়ন আহবায়ক দিদার, কায়সার হোসেন সহ রুহিয়া থানা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী সদস্য ও সমর্থকগন। কর্মসূচীতে অংশগ্রহণ করেন। কর্মসূচীঃ-
জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরন এবং কালো পতাকা উত্তোলন সহ কালো ব্যাচ ধারন, সকাল ৬ , ৩০ মিনিট, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলী অর্পন, সকাল ৬ ,৪৫ মিনিট,বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের নিহত সকলের জন্য ১ মিনিট নিরবতা পালন ও বিশেষ মোনাজাত, সকাল ৭ ,৩০ মিনিট, সামাজিক দুরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে আলোচনা সভা, সকাল ৮,১০ মিনিট, রুহিয়া হাফেজিয়া মাদ্রাসার এতিমখানায় দোয়া মাহফিল ও তোবারক বিতরণ, বাদ জোহর ।
সেনপাড়া স্বারশ্বত সংঘের অনাথ আশ্রমে বিশেষ প্রার্থনা ও প্রসাদ বিতরণ, সন্ধ্যা সারে ৬ টা,এছাড়াও রুহিয়া থানা আওয়ামী লীগ এর নির্দেশনা মতোবেক রুহিয়া থানার অন্তর্গত সকল ইউনিয়নের দলীয় কার্যালয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD