1. admin@dailyalokitoprovat.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ’র নবনির্বাচিত কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত। রাজশাহীর বাঘায় আলোচিত পাঁচ টাকার হোটেল মালিক আর নেই। নলছিটিতে মাদ্রাসা ছাত্রী অপহরণের এক মাসেও উদ্ধার হয়নি, উল্টো দু’টি মামলা। মান্দার এক রুখী উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। বরগুনায় গণহত্যা দিবস ২৯ ও ৩০শে মে। নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন।

ঠাকুরগাঁওয়ে আশ্রয় কেন্দ্রে মানববন্ধন অনুষ্ঠিত।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ৬২ বার পঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি।
ঠাকুরগাঁও সদর উপজেলার ২১ নং ঢোলারহাট ইউনিয়নে খড়িবাড়ি গ্রামে মুজিব শত বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের দেওয়া আশ্রয় কেন্দ্রের অসহায় মানুষের হুমকি প্রদান করা সহ একটি কুচক্রী মহল চাঁদা দাবি করা,ও চাঁদা না দিলে ঘরে থাকতে পারবেন না,এ কুচক্রী মহলের শাস্তি দাবিতে বড়দেশ্বরী আশ্রয় কেন্দ্রের বাসিন্দা ব্যানারে ৯ মে সোমবার বিকেলে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে মমিন বলেন,প্রায় অপরিচিত লোকজন এসে চাঁদা দাবি সহ বিভিন্ন হুমকি প্রদর্শন করে। নিজাম বলেন,এখানে কিছু কুচক্রী মহল আমাদের আশ্রয় কেন্দ্রে এসে লোকজন কে জোর পূর্বক বলে বলেন কাউকে আমি টাকা দিয়েছি। না হলে নাকি ঘর থাকবে না। আমাদের কাছে টাকা দাবি করে,টাকা দিলে নাকি আমাদের ঘর থাকবে।

তিনি আরও বলেন,আশ্রয় কেন্দ্রে টাকার বিনিময়ে একজন মেম্বার সচ্ছল পরিবার কে ঘর নিয়ে দিয়েছেন।তারা তো ঘরে একদিনও থাকে নি, তাই তাদের ঘর বাতিল করা হয়েছে, এখন সেই ইমান মেম্বার তাদের সাথে যোগাযোগ করে বিভিন্ন লোক দিয়ে চাঁদা দাবি করছে।

মমিন বলেন,সবুজ একজন অবিবাহিত ছেলে সে শুরুতে আশ্রয় কেন্দ্রে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয়। ঘর ছেড়ে পালিয়ে যায়,একবছর পরে আবার একটি কুচক্রী মহলের সহযোগিতায় ঘরের জন্য বিভিন্ন সংবাদ কর্মীকে মিথ্যা তথ্য প্রদান করেন। আর রহিমা নামের মহিলা একজন সচ্ছল পরিবার। তারা কোন দিন এই আশ্রয় কেন্দ্রে থাকে নি। আরেক বাসিন্দা বানু বলেন যারা অভিযোগ করছে যে তাদের কাছে মিজানুর ও কুদরত টাকা নিয়েছে বা টাকা দাবি করছে এটা সম্পূর্ণ মিথ্যা কথা। সেই লোক গুলো তো কখনো আশ্রয় কেন্দ্রে থাকে নি, আর জনি একজন সচ্ছল তার স্ত্রী বিদেশ প্রবাসী।

এ বিসয় স্থানীয় মিজানুর রহমান বলেন,যারা ঘরে থাকে না তাদেরকে বাদ দিয়ে এসিলেন্ড স্যার নতুন লোক কে ঘরে তুলে দেন এতে করে বাতিল কৃত লোকজন একটি কুচক্রী মহলকে ভারা করে নিয়ে আসে এবং এখানে লোকজনের কাছে টাকা দাবি করে আমি এই চাঁদাবাজ কুচক্রী মহলের বিচার চাই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা