1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতায় ৪ সংবাদকর্মী গুরুতর আহত।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৮৩ বার পঠিত

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি।
আগামী ৭ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সরকার দলীয় নৌকা ও স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতিকের সমর্থকদের মধ্যে দফায় দফায় হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তথ্য সংগ্রহ করতে গিয়ে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ও তিন সংবাদকর্মী সহ উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।

পরে পুলিশ প্রশাসনের সহায়তায় আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (২৯ জানুয়ারি) দুপুর ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার সেনুয়া ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে সেনুয়া ইউনিয়নের মন্ডলপাড়ায় সরকার দলীয় নৌকার প্রার্থী নোবেল কুমার সিংহ ও সতন্ত্র প্রার্থী মতিউর রহমানের সমর্থকরা একই সময় প্রচারণা চালায়। এ সময় উভয়ের প্রার্থী সমর্থকরা মুখোমুখি অবস্থায় পরলে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পরে। পরে তাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এ সময় তথ্য সংগ্রহের সময় সংবাদকর্মীদের উপড় হামলা চালায় তারা। ছিনিয়ে নেয় ক্যামেরা ও মোবাইল। পরবর্তিতে খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার তীব্র নিন্দা জানায় গণমাধ্যমকর্মীরা। এ বিষয়ে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী বলেন, অবিলম্বে দোষী ব্যক্তিদের আটক করার আহ্বান জানাচ্ছি।

ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস বলেন, সংবাদ কর্মীর ওপর এভাবে সন্ত্রাসী হামলা সহ্য করা হবে না,সংবাদ কর্মীরা তাদের দায়িত্ব পালন করতে গেলে বারবার হামলার শিকার হতে হচ্ছে। আমি এই সন্ত্রাসী হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো বলেন,আজ গণমাধ্যমকর্মীদের কোন নিরাপত্তা নেই। অবিলম্বে দোষীদের আইনের আওতায় আনতে হবে অন্যথায় রাজপথে কঠোর আন্দোলন করা হবে বলে জানান তিনি। সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, সাংবাদিকদের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা