মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে পালিত হয়েছে মোহনা টেলিভিশনের এক যুগে পদার্পণ অনুষ্ঠান।

দৈনিক আলোকিত প্রভাত / ৪৭ বার পঠিত
আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১, ৪:২৪ অপরাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি।
ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে উৎসব মুখর পরিবেশে পালিত হয়েছে দর্শক নন্দিত টেলিভিশন চ্যানেল মোহনা টেলিভিশনের এক যুগে পদার্পণ অনুষ্ঠান। ‘বাংলার প্রতিচ্ছবি’ শ্লোগানে আজ থেকে ১১ বছর পুর্বে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্প্রচারে আসে মোহনা টেলিভিশন। হাটি হাটি পা পা করে এগারো বছর পুর্ণ করে ১২তম বর্ষে পদার্পন করলো চ্যানেলটি।

মোহনা টেলিভিশনের এক যুর্গে পদার্পন উপলক্ষে আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ১১টায় ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুর্বের স্থানে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাব হলরুমে মোহনা টেলিভিশনের এক যুর্গে পদার্পণ উপলক্ষে মোহনা টেলিভিশন দর্শক ফোরাম ঠাকুরগাঁও এর আয়োজনে কেক কাটা ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি বিধান চন্দ্র দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত কেক কাটা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আ: রশিদ, সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম, জেলা যুবলীগের সহ-সভাপতি ইন্দ্রজিৎ গুহ ঠাকুরতা রিংকু, ঠাকুরগাঁও সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক শাহীন ফেরদৌস, জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সা: সম্পাদক রেজওয়ানুল হক রিজু, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাব এর সহ-সভাপতি কামরুল ইসলাম, সা: সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জু প্রমুখ।

এসময় ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাব এর সাংগঠনিক সম্পাদক এন্টুনি ডেভিড নীল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন, খোলাকাগজ প্রতিনিধি আল মাহমুদুল হাসান বাপ্পী, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো: আলমগীর, কার্য নির্বাহী সদস্য কুদরত আলী, আপেল মাহমুদ, সদস্য মোস্তাফিজুর রহমান আকাশ সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে মোহনা টেলিভিশনের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রয়াত জুয়েল আহম্মেদ মজুমদারের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD