1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

ঠাকুরগাঁওয়ে মরহুম এমপি খাদেমুল ইসলামের ছেলের উদ্যোগে কম্বল বিতরণ অব্যাহত।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ৪৫ বার পঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি।
ঠাকুরগাঁওয়ে ২য় দফায় মরহুম এমপি খাদেমুল ইসলামের মেজো ছেলে সাহেদুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে শীতার্ত, অস্বচ্ছল ও নিম্ন আয়ের শ্রমজীবি মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারী) সকাল থেকে বিকেলে পর্যন্ত ঠাকুরগাঁও পৌর শহরের ৮ নং ওয়ার্ডে, নারগুন ইউনিয়নে, দেবীপুর ইউনিয়নে ও আকচা ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

এসময় আকচা ইউনিয়ন আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এ. এস.এম রওশনুল ফেরদৌস পারভেজ, পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেল, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস, যুবনেতা মো: শরীফ, আকচা ইউনিয়ন আ’লীগের ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবু হানিফসহ স্থানীয় পর্যায়ের আ’লীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দেশের উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে বরাবরই শীতের প্রকোপ একটু বেশিই থাকে, এবছরও শীতের কনকনে হাড় কাঁপানো ঠান্ডায় অসহায় হয়ে পড়েছে জেলার অস্বচ্ছল, দরিদ্র, ছিন্নমুল ও নিম্ন আয়ের শ্রমজীবি মানুষেরা। এসব অসহায় মানুষদের শীতের প্রকোপ থেকে বাঁচাতে প্রতি বছরের ন্যায় এবছরও শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছেন মরহুম এমপি খাদেমুল ইসলামের ছেলে সাহেদুল ইসলাম। এমপি পুত্র খাদেমুল ইসলামের যোগ্য উত্তরসূরী সাহেদুল ইসলামের দেওয়া কম্বল পেয়ে তাঁর পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কম্বল পাওয়া এসব অসহায় মানুষেরা।

শীতের প্রকোপ না কমা পর্যন্ত এমপি পুত্র সাহেদুল ইসলামের পক্ষ থেকে এসকল অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজক এ. এস. এম রওশনুল ফেরদৌস পারভেজ। অপর আয়োজক পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেল জানান, আমরা এই শীতে ঠাকুরগাঁও সদর উপজেলায় পাঁচ হাজার কম্বল বিতরণের টার্গেট নিয়েছি, ধারাবাহিকভাবে এসব কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা